বিরাট কোহলিকে অধিনায়কত্ব থেকে বরখাস্ত করার খবরে নিজেদের মুখ খুলল আরসিবি, জানাল সত্যি কি

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এই মুহুর্তে ইংল্যান্ড সফরে ভারতীয় দলের নেতৃত্ব দিচ্ছেন। বিরাট কোহলি ভারতীয় দলকে গত বেশ কিছু বছর ধরে নিজের অধিনায়কত্বে একের পর এক সফলতা এনে দিয়েছেন। কিন্তু ইংল্যান্ডের পাওয়া হারের মধ্যেই বিরাট কোহলিকে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে গত ৬ বছর ধরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়কত্ব থেকে বরখাস্ত করার খবর গত দু’দিন ধরে মিডিয়ায় ছেয়ে রয়েছে।

বিরাট কোহলিকে আরসিবির অধিনায়কত্ব থেকে সরানোর খবর ছিল শিরোনামে

বিরাট কোহলিকে অধিনায়কত্ব থেকে বরখাস্ত করার খবরে নিজেদের মুখ খুলল আরসিবি, জানাল সত্যি কি 1

গত দু’দিন ধরে জোরদার খবর আসছে যে বিরাট কোহলিকে আরসিবি ফ্রেঞ্চাইজি আগামি বছরএর আইপিএল মরশুমের জন্য অধিনায়কত্ব থেকে সরানোর সিদ্ধান্ত নিয়েছে। এই খবরের আসার পর বিরাট কোহলির ফ্যানেদের জবরদস্ত ধাক্কাও লাগে আর তারা এব্যাপারে নিরাশ হচ্ছেন।

এই খবর থেকে আরসিবি ফ্রেঞ্চাইজির অস্বীকার, স্পষ্ট করল বিরাটই থাকবেন অধিনায়ক
বিরাট কোহলিকে অধিনায়কত্ব থেকে বরখাস্ত করার খবরে নিজেদের মুখ খুলল আরসিবি, জানাল সত্যি কি 2
কিন্তু এর মধ্যে বিরাট কোহলিকে অধিনায়কত্ব থেকে সরানোর গুজবকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ফ্রেঞ্চাইজি শেষ পর্যন্ত সামনে এসে সম্পূর্ণরূপে নিরাধার জানিয়েছে। শনিবার আরসিবি ফ্রেঞ্চাইজি সামনে এই এই খবরকে খারিজ করে জানিয়েছেন, “ আমরা পরিস্কার করে দিতে চাই এই খবরে কোনও সত্যি নেই। বিরাত কোহলি আগামি মরশুমের জন্যও আমাদের অধিনায়ক থাকবেন”।

বিরাট কোহলিকে সরিয়ে এবি ডেভিলিয়র্সকে নতুন অধিনায়ক করার ছিল খবর
বিরাট কোহলিকে অধিনায়কত্ব থেকে বরখাস্ত করার খবরে নিজেদের মুখ খুলল আরসিবি, জানাল সত্যি কি 3
আপনাদের জানিয়ে দিই যে মিডিয়া রিপোর্টে বলা হচ্ছিল যে আরসিবি ফ্রেঞ্চাইজি বিরাট কোহলিকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে আর দ্রুতই তারা নিজেদের তারকা ব্যাটসম্যান এবি ডেভিলয়র্সকে অধিনায়ক করার ঘোষণা করতে পারে। আরসিবি এমনিতেও আগামি সিজনের জন্য গত কিছু দিন থেকে পরিবর্তন করে চলেছে যারমধ্যে তারা নিজেদের মুখ্য কোচ থাকা ড্যানিয়েল ভেত্তরিকে সরিয়ে দক্ষিণ আফ্রিকার গ্যারি কার্স্টেনকে নতুন মুখ্য্য কোচ নিযুক্ত করেছে।
বিরাট কোহলিকে অধিনায়কত্ব থেকে বরখাস্ত করার খবরে নিজেদের মুখ খুলল আরসিবি, জানাল সত্যি কি 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *