ভারতের এই অলরাউন্ডারের স্ত্রী হলেন বিজেপিতে শামিল, লোকসভা নির্বাচনে নামতে পারেন মাঠে

ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ অলরাউন্ডার খেলোয়াড় রবীন্দ্র জাদেজা যেখানে একদিকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে নিজের যোগদান দিচ্ছেন তো অন্যদিকে তার স্ত্রী রিওয়াবা সোলাঙ্কী রবিবার নিজের এক নতুন কেরিয়ারের শুরুয়াতের জন্য প্রথম পদক্ষেপ বাড়ালেন।

রবীন্দ্র জাদেজার স্ত্রী রিওয়াবা সোলাঙ্কী হলেন বিজেপিতে শামিল

গুজরাতের তারকা অলরাউন্ডার খেলোয়াড় রবীন্দ্র জাদেজার স্ত্রী রিওয়াবা সোলঙ্কী রবিবার রাজনীতিতে শুরুয়াতের জন্য পা রেখেছেন। যার জন্য তিনি ভারতীয় জনতা পার্টিতে শামিল হয়েছেন।
ভারতের এই অলরাউন্ডারের স্ত্রী হলেন বিজেপিতে শামিল, লোকসভা নির্বাচনে নামতে পারেন মাঠে 1
এইভাবে লোকসভা নির্বাচনের কয়েক মাস আগে রবীন্দ্র জাদেজার স্ত্রী রিওয়াবা সোলাঙ্কী বিজেপির হাত ধরেছেন। এখন এটা দেখা মজাদার হবে যে তিনি লোকসভা নির্বাচনে সাংসদ পদের জন্য মাঠে নামেন কিনা।

রবীন্দ্র জাদেজার পরিচিতির পাবেন সাহায্য

গুজরাটের জামনগর জেলায় রবিবার রিওয়াবা সোলাঙ্কী গুজরাট সরকারের কৃষিমন্ত্রী র্যা ঞ্চো ফালদু আর জামনগরের সাংসদ পুনম মাদমের উপস্থিতিতে বিজেপি পার্টির সদস্যতা গ্রহণ করেছেন।
ভারতের এই অলরাউন্ডারের স্ত্রী হলেন বিজেপিতে শামিল, লোকসভা নির্বাচনে নামতে পারেন মাঠে 2
করণী সেনায় কিছু মাস আগেই শামিল হওয়া রিওয়াবা সোলাঙ্কী যখন বিজেপি পার্টিতে শামিল হওয়ার পর রবীন্দ্র জাদেজার জনপ্রিয়তার সাহায্য পাওয়া নিয়ে প্রশ্ন করে তো তিনি বলেন যে,

“রবীন্দ্র জাদেজা খালি রাজপুত সমদায়ের নয় বরং দেশের তরুণদেরও গৌরব। কিন্তু আমার জন্য বিজেপিতে শামিল হতে সাহায্য হবে। নিজের পরিচিতি তৈরি আর মহিলাদের জন্য এক উদাহরণ হওয়া। তা সে কোনো সেলিব্রিটি হোক বা হোমমেকার, নিজেকে সশক্ত করতে হবে”।

দেশের সেবা করার লক্ষ্য

রিওয়াবা আগে বলেন যে,

“আমি নির্বাচনের ঠিক আগে বিজেপিতে শামিল হতে পারি, কিন্তু বিশ্বকে পূর্ব নির্বাচনী রাজনীতির সংকীর্ণ চশমায় দেখা উচিৎ নয়, আমার লক্ষ্য পার্টি, সমুদায় আর দেশের সেবার করা। আমার স্বামী একজন সেলিব্রিটি হওয়ায় সাহায্য করবেন। কারণ ও একজন তরুণ আইকন আর পার্টির প্রতি তরুণদেরও প্রেরিত করবেন”।

ভারতের এই অলরাউন্ডারের স্ত্রী হলেন বিজেপিতে শামিল, লোকসভা নির্বাচনে নামতে পারেন মাঠে 3
জামনগর বিজেপি সমুদায়ের অধ্যক্ষ হসমুখ হিন্দোচা বলেন যে,

“উনি জামনগর আর গুজরাটের একজন জানা পরিচিত মুখ। ওনার যোগদানে বিজেপি আরো একটি পরিচিতি যোগ্য মুখ পেয়েছে। যাতে পার্টি সাহায্য পাবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *