ভিডিয়ো: রঞ্জি ট্রফিতে এলো রবীন্দ্র জাদেজা নামের ঝড়, ভিডিয়ো হচ্ছে ভাইরাল

এই মুহুর্তে দেশে রঞ্জি ট্রফি খেলা হচ্ছে। যেখানে বর্তমান ভারতীয় দলেরও বেশ কিছু তারকা খেলছে। রবীন্দ্র জাদেজাও এই টুর্নামেন্টে নিজের ঘরের দল সৌরষ্ট্রের হয়ে খেলছেন। জানিয়ে দিই যে এই টুর্নামেন্টে একটি ম্যাচ রেলওয়ে আর সৌরাষ্ট্র দলের মধ্যে খেলা হচ্ছে আর এই ম্যাচে তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা নিজের প্রদর্শনে সকলের মন জয় করে নিয়েছেন।

জাদেজা করলেন দুর্দান্ত সেঞ্চুরি

জানিয়ে দিই যে ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ব্যাট হাতে নিজের দুর্দান্ত ফর্ম জারি রেখেছেন। তিনি রঞ্জি ট্রফিতে রেলওয়ের বিরুদ্ধে একটি দুর্দান্ত সেঞ্চুরি করেছেন। জানিয়ে দিই সৌরাষ্ট্রের হয়ে তখন ব্যাট করতে আসেন যখন সৌরাষ্ট্র এই ম্যাচে ৩০ রানে ৩ উইকেট হারিয়ে ফেলেছিল।বর্তমানে তার দল ৭ উইকেটে ২২৪রান করে ফেলেছে আর জাদেজাও নিজের সেঞ্চুরি পূর্ণ করে ফেলেছেন।

বোলিংয়েও দেখিয়েছেন দম

Bengaluru : India’s Ravindra Jadeja celebrates the wicket of South Africa’s Kagiso Rabada during the 1st day of 2nd test match at Chinnaswamy stadium in Bengaluru on Saturday. PTI Photo by Shailendra Bhojak (PTI11_14_2015_000216B)

জানিয়ে দিই যে রবীন্দ্র জাদেজা খালি ব্যাটিংয়েই নিজের দম দেখান নি। তিনি বোলিংয়েও নিজের জাদু দেখিয়েছেন।জাদেজা প্রথম ইনিংসে নিজের ২০ ওভারে ৫৮ রান দিয়ে ৪ উইকেট হাসিল করেছিলেন। তার দুর্দান্ত বোলিংয়ের সৌজন্যেই রেলওয়ে দল নিজেদের প্রথম ইনিংসেমাত্র ২০০ রানেই অলআউট হয়ে যায়।

এখানে দেখে নিন জাদেজার দুর্দান্ত সেঞ্চুরির ভিডিয়ো

রবীন্দ্র জাদেজার এই দুর্দান্ত সেঞ্চুরির ভিডিয়ো সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পোষ্ট করেছে আর সেই সঙ্গে জাদেজার দুর্দান্ত ব্যাটিংয়ের প্রশংসাও করেছে।

আরও পড়ুন

এই প্রাক্তন ভারতীয় তারকা মনে করেন কার্তিকের ক্যারিয়ার শেষ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ (ওডিআই) হোম সিরিজ থেকে কার্তিক বাদ পড়েছেন। যারফলে মনজ্রেকার মনে করেন...

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেনভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেন ভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট
আরসিবির দল আইপিএল ২০১৯ এ নিজেদের ভরসা বেশ কিছু তরুণ খেলোয়াড়দের উপর ভরসা দেখিয়েছে। দলে বেশ কিছু...

আইপিএল ২০১৯: এই হল সেই পাঁচ খেলোয়াড় যারা আইপিএলের দেন, পঞ্চম নাম একদম অবাক করার মত

আইপিএল ভারতীয় দলকে বেশ কিছু দুর্দান্ত খেলোয়াড় দিয়েছে। যারা দীর্ঘ সময় পর্যন্ত ভারতীয় দলের হয়ে খেলে দুর্দান্ত...

দুর্দান্ত প্রদর্শনের পরও এই খেলোয়াড়কে বাদ দিয়ে কেএল রাহুলকে সামিল করায় ক্ষুব্ধ প্রশংসকরা, কোহলির উপর আনলেন এই অভিযোগ

বিশ্বকাপের আগে ভারতীয় দল নিজেদের শেষ সিরিজের জন্য দল ঘোষণা করে দিয়েছে। ওয়ানডে দল থেকে দীনেশ কার্তিককে...

পৃথ্বী শ বললেন, অস্ট্রেলিয়া সিরিজ মিস করায় দুঃখি, এই সিরিজ থেকে ফিরব দলে

ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শ-কে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের মাটীতে হওয়া টেস্ট সিরিজ চলাকালীন প্র্যাকটিস ম্যাচে চোট...