'রবীন্দ্র জাদেজাকে নার্ভাস দেখাচ্ছিল এবং স্বাধীনভাবে ব্যাট করতে পারছিলেন না', দাবি মহম্মদ কাইফের 1

প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান এবং ধারাভাষ্যকার মহম্মদ কাইফ (Mohammed Kaif) চেন্নাই সুপার কিংসের (CSK) নতুন অধিনায়ক রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) অধিনায়কত্ব দেখার বিষয়ে তার চিন্তাভাবনা ভাগ করেছেন। কাইফ বুঝতে পেরেছেন যে জাদেজা তার আত্মবিশ্বাসের সাথে বেঁচে ছিলেন না এবং কলকাতা নাইট রাইডার্সের (KKR) বিরুদ্ধে তার প্রথম ম্যাচেই নার্ভাস দেখাচ্ছিলেন।

কাইফ বুঝতে পেরেছেন যে জাদেজা তার আত্মবিশ্বাসের সাথে বেঁচে ছিলেন না

M01: CSK vs KKR – Ravindra Jadeja Interview

স্পোর্টস তক শোতে বক্তব্য রাখতে গিয়ে মহম্মদ কাইফ বলেন, “জাদেজা একজন ইন-ফর্ম ব্যাটসম্যান যিনি ভারতের হয়ে ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করছেন এবং তিনি অধিনায়কত্বের সুযোগ পেয়েছেন। জাদেজাকে কিছুটা নার্ভাস দেখাচ্ছিল। তার ওপর হয়তো অধিনায়কত্বের চাপ ছিল কিছুটা। স্বাধীনভাবে ব্যাট করতে পারেননি তিনি। বোলিং করতে দেরি করে এসেছেন। তাকে কিছুটা রক্ষণশীল মনে হয়েছিল। তবে, এটিই তার প্রথম ম্যাচ ছিল সে শিখবে।”

জাদেজাকে কিছুটা নার্ভাস দেখাচ্ছিল

IPL 2022: CSK's Ravindra Jadeja registers unique record in opener against  KKR, Sports News | wionews.com

মহম্মদ কাইফ আরও বলেছেন, “ফাস্ট বোলার তুষার দেশপান্ডেকে দীপক চাহারের ভূমিকা দিয়ে জাদেজা ভুল করেছিলেন। এছাড়াও তাদের প্রধান খেলোয়াড়রা রান করতে পারেননি উথাপ্পা ভালো দেখালেও স্টাম্পড হয়ে যান। তারা ১৩১-এ থেমেছিলেন। ওয়াংখেড়ে একটি উচ্চ স্কোরিং ভেন্যু তাই আমি অবাক হয়েছিলাম যে তারা শুধুমাত্র এত স্কোর করেছে।”

Leave a comment

Your email address will not be published.