MS Dhoni

চেন্নাই সুপার কিংস (CSK) শিবিরে একটি বড় উন্নয়ন সাক্ষী হয়েছে। টিমের অধিনায়কত্ব ছেড়েছেন বর্তমান অধিনায়ক রবীন্দ্র জাদেজা। এছাড়াও গুরুত্বপূর্ণ বিষয় হল পুরনো অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) এই দায়িত্ব ফিরিয়ে দেওয়া হয়েছে। জাদেজার নেতৃত্বে চেন্নাই সুপার কিংসের পারফরম্যান্স ধারাবাহিকভাবে খারাপ হয়েছে।IPL 2022: এই বিশেষ কারণে CSK-র অধিনায়কত্ব ছাড়লেন রবীন্দ্র জাদেজা, আবারও তাজ সাজলো MS ধোনির মাথায় !! 1

চেন্নাই সুপার কিংস তাদের ওয়েবসাইটে একটি বিবৃতি জারি করে এই উন্নয়নের কথা জানিয়েছে। চলতি আইপিএল মৌসুম শুরুর আগেই অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন ধোনি। এরপর অধিনায়ক করা হয় জাদেজাকে। এবার আবার অধিনায়কত্ব ছেড়ে ধোনিকে দায়িত্ব দিলেন জাদেজা। এটি চেন্নাই ভক্তদের জন্য আনন্দের বিষয় হতে পারে।

এই মৌসুমে চেন্নাই সুপার কিংস এখন পর্যন্ত আশানুরূপ পারফর্ম করতে পারেনি। ৮ ম্যাচে ৬ বার হেরেছে চেন্নাই টিম। চেন্নাই পয়েন্টস টেবিলের নবম স্থানে রয়েছে। গত বছর শিরোপা জেতা চেন্নাইয়ের টিম এবারও ভালো পারফর্ম করবে বলে আশা করা হয়েছিল, কিন্তু তা হয়নি। এখন আবার ধোনির হাতে টিমের লাগাম, পারফরম্যান্সে প্রভাব দেখা যাবে সম্ভবত।

Read More: IPL 2022: গুজরাট টাইটানসের আরেকটি অসাধারণ জয়, শেষ ওভারে হারলো আরসিবি

পরের ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলতে হবে চেন্নাই সুপার কিংসকে। রবিবার ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে চেন্নাইয়ের টিম। সেই সময় টসে তাদের প্রিয় অধিনায়ক ধোনিকে দেখতে পাবেন ভক্তরা। এবার দলের জন্য নতুন অধিনায়ক তৈরির লক্ষ্য নিয়ে দায়িত্ব দেওয়া হল জাদেজাকে। তবে জাদেজা এই কাজে সফল হননি। আগামী ম্যাচগুলোতে চেন্নাই সুপার কিংস দলের পারফরম্যান্স কেমন হবে সেটাই দেখার।

Leave a comment

Your email address will not be published.