রবীন্দ্র জাদেজা মহেন্দ্র সিং ধোনির জন্য লিখলেন, “তুমি যখন হাসো, পুরো পৃথিবী থেমে যায়”

রবীন্দ্র জাদেজা যদি আজ ক্রিকেট দুনিয়ায় নিজের কর্তৃত্ব দেখাচ্ছেন তো তাতে এমএস ধোনিরই হাত রয়েছে। ধোনির মার্গদর্শনেই তিনি আজ একজন বড়ো ক্রিকেটার হয়ে গিয়েছেন আর এখন বিরাটকে নিজের সার্ভিস দিচ্ছেন। ভারতীয় দল আর চেন্নিয়া সুপার কিংস দলে ধোনির সঙ্গে খেলে জাদেজা অনেক কিছু শিখেছেন।

ধোনি প্রশংসায় জাদেজা করেছেন পোষ্ট

রবীন্দ্র জাদেজা মহেন্দ্র সিং ধোনির জন্য লিখলেন, “তুমি যখন হাসো, পুরো পৃথিবী থেমে যায়” 1

এর মধ্যে রবীন্দ্র জাদেজা মহেন্দ্র সিং ধোনির একটি ছবি পোষ্ট করেছেন, যেখানে ধোনিকে হাসতে দেখা যাচ্ছে। ধোনি ওই ছবিতে মুরলী বিজয় আর রবীন্দ্র জাদেজার সঙ্গে ক্যারাম খেলছেন। জানিয়ে দিই যে জাদেজা কিছু আগেও ধোনির প্রশংসায় এমনই পোষ্ট করেছিলেন।

যখন তুমি হাসো পুরো পৃথবী থেমে যায়

রবীন্দ্র জাদেজা মহেন্দ্র সিং ধোনির জন্য লিখলেন, “তুমি যখন হাসো, পুরো পৃথিবী থেমে যায়” 2

রবীন্দ্র জাদেজা এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আর মহেন্দ্র সিং ধোনিজে নিয়ে নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লিখেছেন, “আর তুমি যখন হাসো, পুরো বিশ্ব থেমে যায় আর কিছুক্ষণের জন্য তাকিয়ে থাকে। কারণ তুমি অসাধারণ। তুমি যেমনটা ঠিক সেইভাবেই”।

ধোনির সৌজন্যে জাদেজার ক্রিকেট কেরিয়ার দুর্দান্ত

রবীন্দ্র জাদেজা মহেন্দ্র সিং ধোনির জন্য লিখলেন, “তুমি যখন হাসো, পুরো পৃথিবী থেমে যায়” 3

রবীন্দ্র জাদেজা এখনো পর্যন্ত ভারতীয় দলের হয়ে মোট ৪৯টি টেস্ট, ১৬৫টি ওয়ানডে ম্যাচ আর ৪৯টি টি-২০ ম্যাচ খেলেছেন। জাদেজা ওয়ানডেতে ৩১.৮৮ গড়ে ২২৯৬ রান, টেস্টে ৩৫.২৬ গড়ে ১৮৬৯ রান এবং টি-২০ আন্তর্জাতিকে ১৭৩ রান করেছেন। রবীন্দ্র জাদেজা ৪৯টি টেস্ট ম্যাচে ২১৩টি উইকেট, ১৬৫টি ওয়ানডে ম্যাচে ১৮৭টি উইকেট এবং ৪৯টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে ৩৯টি উইকেট নিয়েছেন। তিনি ওয়ানডেতে ৫৮টি, টেস্টে ৩৬টি আর টি-২০তে ভারতের হয়ে ২১টি ক্যাচ এখনো পর্যন্ত নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *