দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কি খেলতে দেখা যাবে জাদেজা-ধোনিকে? এল বড়ো আপডেট

চেন্নাই সুপার কিংস আইপিএলের প্লে অফে নিজেদের জায়গা পাকা করে ফেলেছে। গত বিজেতা চেন্নাইয়ের জন্য এই মরশুমে খেলোয়াড়দের ফিটনেসের সমস্য রয়েছে কিন্তু তা সত্ত্বেও তারা প্লে অফে পৌঁছনো প্রথম দল হয়েছিল। এই দলকে গত ম্যাচে নিজেদের ঘরের মাঠে মুম্বাই ইন্ডিয়ান্সের হাতে হারতে হয়েছিল। এই ম্যাচে মহেন্দ্র সিং ধোনি আর রবীন্দ্র জাদেজা দলে ছিলেন না।

অসুস্থ ছিলেন দুজন

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কি খেলতে দেখা যাবে জাদেজা-ধোনিকে? এল বড়ো আপডেট 1

মহেন্দ্র সিং ধোনি আর রবীন্দ্র জাদেজা চেন্নাই সুপার কিংসের অভিন্ন অঙ্গ থেকেছেন। দুই খেলোয়াড়ই মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে অসুস্থতার জন্য খেলতে পারেননি। সেই ম্যাচে এই দলে ২০১৫র পর প্রথমবার ঘরের মাঠে হেরে যায়।
ম্যাচের পর দলের কোচ স্টিফেন ফ্লেমিং দুজনের ব্যাপারে জানিয়েছিলেন যে তারা যথেষ্ট অসুস্থ। ধোনি আগেও পিঠের সমস্যার কারণে একটি ম্যাচ দলের বাইরে ছিলেন।

মাঠে ফিরলেন জাদেজা

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কি খেলতে দেখা যাবে জাদেজা-ধোনিকে? এল বড়ো আপডেট 2

অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা মাঠে ফিরে এসেছেন। স্পোর্টস্টারের রিপোর্টের কথা ধরা জাদেজা নেটে সতীর্থ খেলোয়াড়দের সঙ্গে ট্রেনিং করেছেন। এতে পরিস্কার হয়ে যায় যে তিনি পরের ম্যাচের জন্য তৈরি রয়েছেন।
অন্যদিকে অধিনাতক মহেন্দ্র সিং ধোনিকে এখনো পর্যন্ত নেটে দেখা যায়নি। তার অসুস্থতা নিয়েও দলের তরফে কোনো বয়ান জারি করা হয়নি। দল গত ম্যাচে তার অভাবকে যথেষ্ট অনুভব করেছিল।

পরের ম্যাচ গুরুত্বপূর্ণ

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কি খেলতে দেখা যাবে জাদেজা-ধোনিকে? এল বড়ো আপডেট 3

চেন্নাই সুপার কিংসকে নিজেদের পরের ম্যাচ গতকাল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে হবে। দিল্লির দল পয়েন্টস টেবিলে এই মুহূর্তে এক নম্বরে রয়েছে। যদিও দুই দলের ১২ ম্যাচে ১৬ পয়েন্টস রয়েছে কিন্তু দিল্লি রানরেটে সিএসকের চেয়ে এগিয়ে রয়েছে।
এই ম্যাচ দুই দলের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই ম্যাচ জেতা দলের জন্য টপ ২ এ জায়গা করা সহজ হবে। এই কারণে চেন্নাইয়ের হয়ে মহেন্দ্র সিং ধোনি আর রবীন্দ্র জাদেজার ফিটনেস যথেষ্ট গুরুত্বপূর্ণ।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *