কেন মাঝপথে আইপিএল ছাড়লেন অশ্বিন? কারণ জানালেন স্ত্রী প্রীতি 1

গোটা দেশ লড়ছে করোনার মতো মারণ ভাইরাসের সাথে। ভারতীয় দলের অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী প্রীতি নারায়ণন জানিয়েছেন, তাঁর পরিবারের দশ সদস্যকে গত সপ্তাহে করোনার পজিটিভ পাওয়া গিয়েছে। দিল্লি ক্যাপিটালস স্পিনার অশ্বিন রবিবার আইপিএল ২০২১ সালের টুর্নামেন্ট মাঝপথে ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, তিনি করোনার সাথে লড়াইয়ে নিজের পরিবারের পাশে থাকতে চেয়েছিলেন।

কেন মাঝপথে আইপিএল ছাড়লেন অশ্বিন? কারণ জানালেন স্ত্রী প্রীতি 2

প্রীতি নারায়ণ একাধিক টুইটে বলেছিলেন যে তার পরিবার পরিস্থিতি পেরিয়ে গেছে। তিনি বলেছিলেন, ‘পরিবারের ছয়জন বড় এবং চার সন্তানের এক সপ্তাহেই ইতিবাচক হয়ে ওঠে। সবাইকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এই দুঃস্বপ্নটি সপ্তাহব্যাপী অব্যাহত ছিল। তিনজনের মধ্যে একজন বাবা বাড়ি ফিরেছেন ‘। তিনি বললেন, ‘টিকা দিন। নিজেকে এবং আপনার পরিবারকে এই মহামারী থেকে রক্ষা করুন ‘।

প্রীতি নারায়ণন বলেছিলেন, ‘মানসিকভাবে সুস্থ হওয়ার চেয়ে শারীরিকভাবে ফিট হওয়া সহজ। পঞ্চম থেকে অষ্টমীর দিনটি ছিল সবচেয়ে খারাপ সময়। প্রত্যেকে সহায়তা দিচ্ছিল, কিন্তু কেউই আপনার সাথে ছিল না। এই রোগ আপনাকে সম্পূর্ণ একা করে দেয়।”

এর আগে অশ্বিন টুইট করেছিলেন, “আমাকে আগামীকাল থেকে এই বছর আইপিএল থেকে বিরতি নিতে হবে। আমার পরিবার এবং বর্ধিত পরিবার কোভিড- ১৯ এর বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছে এবং আমি এই কঠিন সময়ে তাদের পাশে থাকতে চাই। সব সঠিক পথে চললে আমি খেলতে ফিরে আসার প্রত্যাশা রাখছি। ধন্যবাদ দিল্লি ক্যাপিটালস।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *