ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারত খেলো বড়ো ধাক্কা, রবিচন্দ্রন অশ্বিনের পর আরো এক খেলোয়াড় হলেন বক্সিং ডে টেস্টের আগে আহত

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি চার ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে রবিচন্দ্রন অশ্বিন নিজের চোটের কারণে খেলতে পারেননি। এখন বক্সিং ডে টেস্টের আগে ভারতীয় সমর্থকদের জন্য আরো একটি খারাপ খবর আসছে। আসলে ভারতীয় দলের আরো এক গুরুত্বপূর্ণ খেলোয়াড় আহত হয়ে গিয়েছেন। তৃতীয় টেস্টের আগে এই ভারতীয় খেলোয়াড়েরও আহত হওয়া টিম ইন্ডিয়ার জন্য বড়ো সমস্যার।

রবীন্দ্র জাদেজা হলেন আহত
ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারত খেলো বড়ো ধাক্কা, রবিচন্দ্রন অশ্বিনের পর আরো এক খেলোয়াড় হলেন বক্সিং ডে টেস্টের আগে আহত 1
আপনাদের জানিয়ে দিই যে রবীন্দ্র জাদেজা আহত। তার চোটের পুষ্টি স্বয়ং ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী নিজের একটি বয়ানে করেছেন। জানানো হচ্ছে যে রবীন্দ্র জাদেজার কাঁধে চোত রয়েছে, আর নিজের এই কাঁধের চোটের কারণেই তিনি শুরুয়াতি দুটি টেস্টে ভারতের হয়ে খেলতে পারেননি।তার কাঁধের চোটের বর্তমানে চিকিৎসা চলছে।

চোটের কারণে মেলবোর্ন টেস্ট থেকেও বাদ পড়তে পারেন
ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারত খেলো বড়ো ধাক্কা, রবিচন্দ্রন অশ্বিনের পর আরো এক খেলোয়াড় হলেন বক্সিং ডে টেস্টের আগে আহত 2
আপনাদের জানিয়ে দিই যে নিজের এই চোটের কারণে রবীন্দ্র জাদেজা মেলবোর্ন টেস্ট থেকেও বাদ হতে পারেন। ২৬ থেকে ৩০ ডিসেম্বরের মধ্যে মেলবোর্নে বক্সিং ডে টেস্ট ম্যাচ খেলা হবে। কিন্তু এই টেস্ট ম্যাচে রবীন্দ্র জাদেজার খেলার সম্ভাবনা যথেষ্ট কম দেখাচ্ছে। প্রসঙ্গত রবীন্দ্র জাদেজার চোট নিয়ে স্বয়ং ক্রিকেট অস্ট্রেলিয়াও নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করেছে।

এমন থেকেছে রবীন্দ্র জাদেজার এখনো পর্যন্ত কেরিয়ার
ভারত বনাম অস্ট্রেলিয়া: ভারত খেলো বড়ো ধাক্কা, রবিচন্দ্রন অশ্বিনের পর আরো এক খেলোয়াড় হলেন বক্সিং ডে টেস্টের আগে আহত 3
আপনাদের জানিয়ে দিই যে রবীন্দ্র জাদেজা এখনো পর্যন্ত মোট ৩৯টি টেস্ট ম্যাচ, ১৪৪টি ওয়ানডে আর ৪০টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। জাদেজা টেস্টে ১৮৫টি উইকেট, ওয়ানডেতে ১৬৯ উইকেট আর টি-২০তে ২৫টি উইকেট হাসিল করেছেন। টেস্টে তিনি ৩২.৪৪ গড়ে ১৩৯৫ রান করেছেন অন্যদিকে ওয়ানডেতে তিনি ৩০.৯৬ গড়ে ১৯৮২ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *