রবি শাস্ত্রী বিসিসিআই চিফ সৌরভ গাঙ্গুলী প্রশংসা করতে গিয়ে হলেন ট্রোলড, মানুষ বলল এই কথা

কলকাতার ইডেন গার্ডেনে ভারতীয় ক্রিকেট দল ঐতিহাসিক পিঙ্ক বল টেস্ট বাংলাদেশের সঙ্গে খেলেছে। দর্শকে ভরা ইডেন গার্ডেনে ভারতের জোরে বোলিং আক্রমণের সামনে বাংলাদেশী দল তাসের ঘরের মতো ভেঙে পড়ে। এই ম্যাচকে রোমাঞ্চকর করার জন্য বিসিসিআই কোনো কিছুই বাকি রাখেনি। এটা নিয়ে দলের প্রধান কোচ রবি শাস্ত্রী বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর প্রশংসা করেছেন।

রবি শাস্ত্রী করলেন সৌরভ গাঙ্গুলীর প্রশংসা

টিম ইন্ডিয়া কলকাতায় খেলা হওয়া প্রথম ডে-নাইট টেস্টে দুর্দান্ত প্রদর্শন করে সহজ জয় ছিনিয়ে নিয়েছে। ম্যাচ নিজেদের দখলে করার পর প্রধান কোচ রবি শাস্ত্রী সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্ট করে ডে-নাইট টেস্টের জন্য সৌরভ গাঙ্গুলীর প্রশংসা করেছেন। কিন্তু দাদা আর শাস্ত্রীর মধ্যে সম্পর্ক বিশেষ ভালো না কিন্তু কোচের এই প্রশংসাভরা পোষ্ট দেখে ক্রিকেট সমর্থকরা নিতে পারেননি। তাই আরো একবার রবি শাস্ত্রী টোলার্সদের নিশানায় চলে এসেছেন। দাদা আর শাস্ত্রীকে বেশ কয়েকবার একে অপরকে কটাক্ষ করতেও দেখা গিয়েছে।

এইভাবে ট্রোল হচ্ছে শাস্ত্রী

পিঙ্ক বলে টেস্ট জিতে টিম ইন্ডিয়া জিতে নিয়েছে সিরিজ

রবি শাস্ত্রী বিসিসিআই চিফ সৌরভ গাঙ্গুলী প্রশংসা করতে গিয়ে হলেন ট্রোলড, মানুষ বলল এই কথা 1

বাংলাদেশের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজে ভারত ২-০ ফলাফলে জিতেছে। গতকিছু সময় ধরে ভারতীয় জোরে বোলাররা দুর্দান্ত প্রদর্শন করেছেন। এর জন্য জোরে বোলারদের যতটা প্রশংসা করা যায় তা কমই হবে। প্রথম ইনিংসে বাংলাদেশকে ১০৬ রান আর দ্বিতীয় ইনিংসে ১০৯৫ রানে অলআউট করে টিম ইন্ডিয়াকে তারা ইনিংস আর ৪৬ রানে জয় এনে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এই জয়ের সঙ্গেই টিম ইন্ডিয়া চলতি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ৩৬০ পয়েন্ট নিয়ে এক নম্বরে রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *