টিম ইন্ডিয়ায় মহেন্দ্র সিং ধোনির সময় কী শেষ? সরাসরি রবি শাস্ত্রী দিলেন এই ইঙ্গিত 1

ভারতীয় দল এই সময় সংক্রমণকালীণ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে, এই সময় পরিস্থিতি এমন যে আমরা না তো পুরোনো খেলোয়াড়দের ছাড়তে পারছি আর না নতুন খেলোয়াড়দের সুযোগ দিতে পারছি। ভারতীয় ক্রিকেট দলে জায়গা ভীষণই সীমিত, এখন এই জায়গায় পুরোনো খেলোয়াড়দের সরিয়ে নতুন খেলোয়াড়দের আনা অনেক বড় ব্যাপার। এই কথাই ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী তার এক বয়ানে ইঙ্গিত দিলেন।

রবি শাস্ত্রী বললেন এই মুহূর্তে আমরা তরুণদের উপর ধ্যান দিতে চাই

টিম ইন্ডিয়ায় মহেন্দ্র সিং ধোনির সময় কী শেষ? সরাসরি রবি শাস্ত্রী দিলেন এই ইঙ্গিত 2

ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী জানালেন এই সময় আমরা যে পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি, এই সময় আমাদের ভারতীয় ক্রিকেট দলকে যদি উঁচুতে নিয়ে যেতে হয় তো আমাদের কড়া সিদ্ধান্ত নিতে হবে। এই কড়া সিদ্ধান্তের মধ্যে আমাদের পুরোনো খেলোয়াড়দের ম্যাচ থেকে বাদ দিতে হবে আর নতুন উদীয়মান খেলোয়াড়দের সুযোগ দিতে হবে। যাতে আমাদের বেঞ্চ স্ট্রেংথ মজবুত হতে পারে।

রবি শাস্ত্রীর সময়কাল টি-২০ বিশ্বকাপ পর্যন্ত জারি থাকবে

টিম ইন্ডিয়ায় মহেন্দ্র সিং ধোনির সময় কী শেষ? সরাসরি রবি শাস্ত্রী দিলেন এই ইঙ্গিত 3

যদিও আপনাদের জানিয়ে দিই যে রবি শাস্ত্রীর এটি দ্বিতীয় কার্যকাল। এই কার্যকাল ২০২১ টি-২০ বিশ্বকাপ পর্যন্তই থাকবে। অন্যদিকে যদি অন্য কোচেদের কথা বলা হয় তো রবি শাস্ত্রী ছাড়া ভরৎ অরুণকে বোলিং কোচ আর আর শ্রীধরকে ফিল্ডিং কোচ হিসেবে দ্বিতীয়বার নিয়োগ করা হয়েছে। যদিও এই সময় ভারতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর।

রবি শাস্ত্রী প্রকাশ করলেন টিম ইন্ডিয়ার প্রতি চিন্তা

টিম ইন্ডিয়ায় মহেন্দ্র সিং ধোনির সময় কী শেষ? সরাসরি রবি শাস্ত্রী দিলেন এই ইঙ্গিত 4

শাস্ত্রী গলফ নিউজকে দেওয়া একটি ইন্টারভিউতে বলেছেন,

“ভিশনে স্থিরতার স্তরকে ধরে রাখতে হবে”।

তিনি বলেন,

“ আপনাদের এই বিষয়টা অদ্ভুৎ আর আলাদা মনে হতে পারে কিন্তু এখন আমাদের এগিয়ে যেতে হবে। যদি আম্যাডের আগামী পাঁচ বছরে আমাদের দলকে উঁচুতে নিয়ে যেতে হয় তো কড়া ওষুধ তো খেতেই হবে”।

ভারতীয় কোচের সরাসরি ঈশারা মহেন্দ্র সিং ধোনির দিকেই রয়েছে, এখন ধোনি টিম ইন্ডিয়ার ভিশনের অংশ নন, তার জায়গায় ভারত ঋষভ পন্থকে আগেই টিম ইন্ডিয়ায় শামিল করে রেখেছে। অন্যদিকে ঈশান কিষাণও ভারতীয় নির্বাচকদের নজরে রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *