ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: উমেশ যাদবকে নিয়ে এ কি বললেন রবি শাস্ত্রী, বললেন তার কারণে বেড়ে গেলো মাথাব্যাথা

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে খেলা হওয়া দ্বিতীয় টেস্ট ম্যাচে ভারত ওয়েস্টইন্ডিজকে ১০ উইকেটে হারিয়ে দিয়েছে। ভারতের এটা ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে এখনও পর্যন্ত সব থেকে বড় জয়। এই জয়ের সঙ্গেই ভারতীয় ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজ ২-০ ফলাফলে নিজের নামে করে নিয়েছে। ভারতের এই রেকর্ড জয়ের পর টিম ইন্ডিয়ার মুখ্য কোচ রবি শাস্ত্রী মিডিয়ার সঙ্গে কথা বলেছেন। এই সময় তিনি পৃথ্বী আর রাহুলকে নিয়ে বেশ কিছু বড় খোলসা করেছেন।

উমেশ পাওয়া সুযোগের পুরো ফায়দা তুলেছেন
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: উমেশ যাদবকে নিয়ে এ কি বললেন রবি শাস্ত্রী, বললেন তার কারণে বেড়ে গেলো মাথাব্যাথা 1
দলের জয় নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেছেন,

“ এই জয় আমাদের জন্য অনেক বেশি পজিটিভিটি নিয়ে এসেছে। আমরা এই সময় নিজেদের ঘরের মাঠে খেলছি। এই অবস্থায় আমাদের জন্য জয় ভীষণই সহজ ছিল। আমরা এই দলের হিসেবে জয়ের অভ্যেস গড়ে তুলতে চাই”।

উমেশকে নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন,

“যখন আমাদের এক বোলার চোটের কারণে ম্যাচ থেকে ছিটকে যায় তো দ্বিতীয় বোলার সুযোগের ফায়দা তুলেছে। এই ম্যাচে ও ১০ উইকেট হাসিল করেছে। উমেশ ইংল্যান্ডে সুযোগ পায়নি। ও আজ সুযোগ পেয়েছে আর ও স্মরণীয় প্রদর্শন করেছে। ওর আগে কপিল দেব, শ্রীনাথ ভারতে দশ উইকেট হাসিল করেছিলেন। ও আমাদের প্লেয়ার নির্বাচন নিয়ে আরও বেশি ভাবতে বাধ্য করে দিয়েছে”।

ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: উমেশ যাদবকে নিয়ে এ কি বললেন রবি শাস্ত্রী, বললেন তার কারণে বেড়ে গেলো মাথাব্যাথা 2
Indian cricketer Prithvi Shaw bats during the first day of the first cricket test match between India and West Indies in Rajkot, India, Thursday, Oct. 4, 2018. (AP Photo/Rajanish Kakade)

পৃথ্বীকে নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন যে,

“ ও ক্রিকেট খেলার জন্যই জন্মেছে। ওর ব্যাটিংয়ে শচীন, বীরু আর লারার ছবি পরিস্কার দেখা যায়। ও মুম্বাইয়ের হয়ে মাত্র ১০ বছর বয়েসেই খেলতে শুরু করে দিয়েছিল”।

রাহুলের খারাপ ফর্ম নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন,
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: উমেশ যাদবকে নিয়ে এ কি বললেন রবি শাস্ত্রী, বললেন তার কারণে বেড়ে গেলো মাথাব্যাথা 3

“ আমার মনে হয় রাহুল ঠিক আছে। সম্ভবত ও নিজের খেলা নিয়ে একটু বেশিই ভাবছে। ওর কিছুটা সময় বিশ্রাম করার প্রয়োজন। ও একজন বিশ্বস্তরীয় খেলোয়াড়। পন্থও ভালো, ওকেও দলে থাকতে হবে আর নিজেকে প্রমান করতে হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *