বিরাট না রোহিত? ভক্তের এমন প্রশ্নের মজার উত্তর দিলেন Ravi Shastri !! দেখুন কী বললেন তিনি 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা খেলোয়াড় রবি শাস্ত্রী (Ravi Shastri) তার ব্যাটিং ছাড়াও তার মজাদার স্টাইলের জন্যও পরিচিত। শাস্ত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এটা সাধারণত বিশ্বাস করা হয় যে রবি শাস্ত্রী পার্টি করতে খুব পছন্দ করেন এবং খাবারের অনুরাগী। তবে এক ভক্ত যখন এক পোস্টে কমেন্ট করে রবিকে প্রশ্ন করেন, রোহিত নাকি বিরাট? তার এই প্রশ্নের পর রবি শাস্ত্রীর উত্তর শুনে বিভ্রান্ত হয়ে পড়েন ভক্তরা। আসুন জেনে নিই এই দুইয়ের মধ্যে রবি শাস্ত্রী কাকে বেছে নিয়েছেন?

ভক্তদের প্রশ্নের উত্তর এভাবেই দিলেন রবি শাস্ত্রী

IPL 2022

প্রকৃতপক্ষে রবি শাস্ত্রী ২০ মে একটি পোস্ট শেয়ার করেছেন যাতে তাকে ছবিটির মতো দেখায়। এই ছবিতে, তিনি তার গলায় একটি মোটা চেইন এবং আর্ট চশমা পরেছেন। তার এই ছবিতে মন্তব্য করে, ভক্ত জিজ্ঞাসা করেছিলেন যে আপনি যদি রোহিত শর্মা এবং বিরাট কোহলির মধ্যে একজনকে নির্বাচন করেন তবে কে হবেন? এরপর রবি মজার ভঙ্গিতে ফ্যানের প্রশ্নের উত্তর দেন। রবি ভক্তকে জবাব দিয়ে বলেন, যার দলে বেশি পার্টি করবে, আমি সেই খেলোয়াড়কেই বেছে নেব। রবির এই উত্তর শুনে ভক্তরা ভাবছিলেন মজার মানে কী? যার উপর এক ভক্ত জানতে চাইলেন এই মজার সংজ্ঞা কি?

ভক্তরা রবি শাস্ত্রীকে অনেক প্রশ্ন করেন

বিরাট না রোহিত? ভক্তের এমন প্রশ্নের মজার উত্তর দিলেন Ravi Shastri !! দেখুন কী বললেন তিনি 2

রবি শাস্ত্রীর এই ছবি নিয়ে ভক্তরা নানা প্রশ্ন তুলেছেন। এক ভক্ত তাকে জিজ্ঞেস করেন রবি ভাই, মজার সংজ্ঞা কি? তো অন্যজন জিজ্ঞেস করল কয়টি পেগ খাওয়া হয়েছে? একই সময়ে, একজন ভক্ত রবির একটি ছবি তৈরি করে মন্তব্য বক্সে শেয়ার করেছেন, যেখানে ভক্ত লিখেছেন যে তার এই স্কেচটি তৈরি করতে দুই ঘন্টা সময় লেগেছে। এই সম্পর্কে উত্তর দিয়ে রবি লিখেছেন, ‘প্লিজ ডিলিট করো’।

Leave a comment

Your email address will not be published.