ব্রেকিং: রবি শাস্ত্রীর বড়ো বয়ান, এমএস ধোনি দ্রুতই নিতে পারেন ওয়ানডে ক্রিকেট থেকে অবসর

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি গত বেশকিছু মাস ধরে দল থেকে দূরে রয়েছেন। মহেন্দ্র সিং ধোনি ইংল্যান্ডে গত জুলাই মাসে আইসিসি বিশ্বকাপ শেষ হওয়ার পর থেকে আর কোনো ম্যাচ খেলেননি এখনো পর্যন্ত। লাগাতার প্রত্যেকটি সিরিজে থেকে নিজের নাম তুলে নেওয়ার কারণে মহেন্দ্র সিং ধোনির কেরিয়ার নিয়ে সকলের মনেই প্রশ্ন উঠে পড়েছে।

রবি শাস্ত্রী দিলেন ইঙ্গিত, ধোনি দ্রুত নিতে পারেন ওয়ানডে থেকে অবসর

ব্রেকিং:  রবি শাস্ত্রীর বড়ো বয়ান, এমএস ধোনি দ্রুতই নিতে পারেন ওয়ানডে ক্রিকেট থেকে অবসর 1

লাগাতার একের পর এক সিরিজ থেকে দূরে থাকা মহেন্দ্র সিং ধোনির কেরিয়ারের পরবর্তী পরিকল্পনা নিয়ে একটি বড়ো খবর সামনে এসেছে, যেখানে এখন ইঙ্গিত পাওয়া গিয়েছে যে ধোনি ওয়ানডে ক্রিকেট থেকে দ্রুতই অবসর নিতে পারেন অন্যদিকে টি-২০ ক্রিকেটে তিনি আরো কিছুদিন খেলতে পারেন। হ্যাঁ এটাই সামনে এসেছে যে মহেন্দ্র সিং ধোনি এখন দ্রুতই ওয়ানডে ফর্ম্যাট থেকে অবসর ঘোষণা করতে চলেছেন। এটা আমরা বলছি না বরং একটি সংবাদপত্রে ভারতের কোচ রবি শাস্ত্রী নিজের সাক্ষাতকারে বলেছেন।

শাস্ত্রী একটি সংবাদপত্রকে জানিয়েছেন যে ধোনি এখন ওয়ানডে কেরিয়ারে নিতে পারেন অবসর

ব্রেকিং:  রবি শাস্ত্রীর বড়ো বয়ান, এমএস ধোনি দ্রুতই নিতে পারেন ওয়ানডে ক্রিকেট থেকে অবসর 2

রবি শাস্ত্রী নিজের এই ইন্টারভিউতে মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বলেছেন যে, “ধোনি দ্রুতই নিজের ওয়ানডে কেরিয়ার শেষ করার ঘোষণা করতে পারেন”। রবি শাস্ত্রী নিজের এই ইন্টারভিউতে আরো বলেন,

“আমাদের এমএস ধোনির সঙ্গে কথা হয়েছে আর সেটা আমাদের মধ্যেই রয়েছে। ও নিজের টেস্ট কেরিয়ার শেষ করেছে আর দ্রুতই ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নিতে পারেন। ধোনি লাগাতার সমস্ত ফর্ম্যাটে খেলেছেন এই কারণে ওকে সম্মান করা উচিত”।

টি-২০ বিশ্বকাপ পর্যন্ত ধোনি টি-২০ ফর্ম্যাটে খেলা বজায় রাখবেন

ব্রেকিং:  রবি শাস্ত্রীর বড়ো বয়ান, এমএস ধোনি দ্রুতই নিতে পারেন ওয়ানডে ক্রিকেট থেকে অবসর 3

অন্যদিকে শাস্ত্রী ধোনির টি-২০ বিশ্বকাপ পর্যন্ত খেলা চালিয়ে যাওয়ার ঈঙ্গিত দিয়ে বলেছেন, “হতে পারে যে ও এখন শুধু টি-২০ ম্যাচই খেলতে চাইছে। ও আইপিএলে খেলতে চলেছে আর এখন এটা দেখার যে ভবিষ্যতের জন্য ও কি সিদ্ধান্ত নেয়”। রবি শাস্ত্রী এখানে ধোনির আইপিএলের প্রদর্শনের আধারে আইসিসি টি-২০ বিশ্বকাপে তার খেলার সংকেত দিয়ে বলেন যে,

“আমাদের ব্যক্তির ফর্ম আর অভিজ্ঞতার উপর ভাবনাচিন্তা করতে হবে। ওকে পাঁচ-চজয় নম্বরে ব্যাটিং করতে হবে। যদি ধোনি আইপিএলে ভালো খেলেন তো ও নিজেকে দাবীদারদের মধ্যে শামিল করে ফেলবেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *