Ravi Shastri

টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) ১৯৮৩ বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন। ১১ বছরের আন্তর্জাতিক কেরিয়ারে তিনি ভারতের হয়ে প্রচুর দামি ইনিংস খেলেছেন। বাঁহাতি স্পিনার ও ডানহাতি ব্যাটসম্যানকে বলা হতো চ্যাম্পিয়ন অব চ্যাম্পিয়ন। ভারত যখন ১৯৮৫ সালে অস্ট্রেলিয়ায় বিশ্ব চ্যাম্পিয়নশিপ জিতেছিল, শাস্ত্রী প্লেয়ার অফ দ্য সিরিজ নির্বাচিত হন। প্লেয়ার অফ দ্য টুর্নামেন্টে Audi 100 গাড়ি পেয়েছেন তিনি।IPL 2022: আইপিএলে খেলার মনস্থির করে ফেললেন রবি শাস্ত্রী !! জানিয়ে দিলেন নিজের দামও 1

অবসরের পর ধারাভাষ্যকার হিসেবে নিজের ছাপ ফেলেছেন মুম্বাইয়ের এই ক্রিকেটার। তিনি টিম ইন্ডিয়ার প্রধান কোচও ছিলেন এবং তাঁর পৃষ্ঠপোষকতায় ভারতীয় দল অনেক সাফল্য অর্জন করেছিল। ৫৯ বছর বয়সী শাস্ত্রী আইপিএল নিলামে গেলে তিনি কতটা বিড করতেন তা নিয়েও আলোচনা করেছেন। শাস্ত্রী স্পষ্টভাবে বলেছিলেন যে তিনি নিঃসন্দেহে মার্কি খেলোয়াড়দের তালিকায় অন্তর্ভুক্ত হবেন।

নিজের খেলা নিয়ে কী বললেন শাস্ত্রী !!

Exclusive! Whole UK is open: Ravi Shastri's defence to book launch being blamed for incomplete England

ইএসপিএন ক্রিকইনফো-এর সঙ্গে কথোপকথনে শাস্ত্রী বলেন, “অনায়াসে ১৫ কোটির ব্র্যাকেটে ঢুকে পড়তে পারতাম! সঙ্গে দলের অধিনায়কও। কোন সন্দেহ নেই এটা নিয়ে বেশি ভাবার দরকার নেই।” উল্লেখ্য, শাস্ত্রী নিজে যে পরিমাণ বেতন পেতে পারেন তা ২০২২ সালের আইপিএলে প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বেতনের চেয়েও বেশি।

When Shastri sledged the Aussies... - Rediff Cricket

ধোনি গত বছর ১৫ কোটি টাকার বেশি বেতন পেতেন। তিনি এবার বেতন কাটার সিদ্ধান্ত নিয়েছেন। চেন্নাই সুপার কিংস তাকে ১২ কোটি টাকায় ধরে রেখেছে। এরপরই দলের অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নেন ধোনি। দলের নেতৃত্ব দেওয়া হয় তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে। চলতি মরশুমে দলের সবচেয়ে দামি খেলোয়াড় তিনি। ১৬ কোটি টাকা দিয়ে তাকে ধরে রেখেছে দল। গত বছর টি-২০ বিশ্বকাপের পর রবি শাস্ত্রীর মেয়াদ শেষ হয়।

Read More:বিশ্বের ৪ জন সেরা ফাস্ট বোলারের নাম বললেন স্টিভ স্মিথ, তালিকায় একমাত্র ভারতীয় !!

Leave a comment

Your email address will not be published.