বারবার ফ্লপ হওয়া সত্ত্বেও রবি শাস্ত্রী এই খেলোয়াড়কে দিচ্ছেন প্রথম একাদশে জায়গা 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ সিডনিতে খেলা হবে। এই টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দলের প্রথম একাদশ ঘোষণা করা হয়েছে। নির্বাচিত এই প্রথম একাদশ নিয়ে কিছু ভারতীয় সমর্থকদের ক্ষুব্ধ দেখাচ্ছে। তারা রবি শাস্ত্রীর বিরুদ্ধে ভেদাভেদের অভিযোগ করছেন।

রবি শাস্ত্রী হনুমা বিহারীকে আরও একবার দিলে সুযোগ

বারবার ফ্লপ হওয়া সত্ত্বেও রবি শাস্ত্রী এই খেলোয়াড়কে দিচ্ছেন প্রথম একাদশে জায়গা 2

ভারতীয় দলের এই প্রথম একাদশে হনুমা বিহারীকে সুযোগ দেওয়া হয়েছে। রবি শাস্ত্রী যদি কোনো খেলোয়াড়কে সমর্থন করেন তো তা সীমার বাইরে গিয়ে করেন। অন্যদিকে যদি কোনো খেলোয়াড়কে পছন্দ না করেন তো সেই খেলোয়াড়ের ভারতের হয়ে খেলা ভীষণই মুশকিল হয়ে যায়। রবি শাস্ত্রীর অনুগ্রহ হনুমা বিহারীর উপর একটু বেশিই দেখা যাচ্ছে। তিনি অনেক বেশি হনুমা বিহারীকে সমর্থন করে চলেছেন।

খারাপ প্রদর্শন সত্ত্বেও বিহারীকে করা হচ্ছে সমর্থন

বারবার ফ্লপ হওয়া সত্ত্বেও রবি শাস্ত্রী এই খেলোয়াড়কে দিচ্ছেন প্রথম একাদশে জায়গা 3

খারাপ প্রদর্শন সত্ত্বেও হনুমা বিহারীকে সমর্থন করা হয়েছে। হনুমা বিহারী শুরুর দুটি টেস্টে ভীষণই খারাপ প্রদর্শন করেছিলেন। প্রথম টেস্ট ম্যাচে তিনি যেখানে ভারতীয় দলের হয়ে ১৬ আর ৮ রানের ইনিংস খেলেছিলেন। অন্যদিকে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচেও তিনি মাত্র ২১ রান করে আউট হন। তবে এই খারাপ প্রদর্শন সত্ত্বেও আরও একবার কোচ রবি শাস্ত্রী তাকে সমর্থন করেছেন আর দলের প্রথম একাদশে সুযোগ দেওয়া হছে।

ময়ঙ্ককে দুর্দান্ত রেকর্ড সত্ত্বেও পড়তে হল বাদ

বারবার ফ্লপ হওয়া সত্ত্বেও রবি শাস্ত্রী এই খেলোয়াড়কে দিচ্ছেন প্রথম একাদশে জায়গা 4

ময়ঙ্ক আগরওয়ালকে তৃতীয় টেস্টের প্রথম একাদশে বাদ পড়তে হয়। ময়ঙ্কের টেস্ট কেরিয়ারের রেকর্ড ভীষণই ভালো। তিনি ভারতীয় দলের হয়ে ১৩টি টেস্ট ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৪৭.৮৬ গড়ে মোট ১০০৫ রান করেছেন। ময়ঙ্ক আগরওয়ালের ৪৭ গড় থাকা সত্ত্বেও তাকে সমর্থন করা হয়নি। অন্যদিকে ৩৩ এর সাধারণ গড় থাকা সত্ত্বে হনুমা বিহারীকে ভারতীয় দলের প্রথম একাদশে সুযোগ দেওয়া হয়েছে। রবি শাস্ত্রীর এই দুরকমের মাপদন্ড ভারতীয় দলের জন্য একদমই ভালো নয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *