সিডনি টেস্টে আরও একবার এই বড়ো ভুল করতে চলেছেন রবি শাস্ত্রী, আগেও করেছেন দু বার

রবি শাস্ত্রীর কোচিংয়ে ভারতীয় দল যথেষ্ট সফলতা পেয়েছে, কিন্তু একটা সত্যতা এটাও যে রবি শাস্ত্রী নিজের কোচিং কেরিয়ারে বেশ কয়েকবার ভীষণই খারাপ সিদ্ধান্ত নিয়েছেন। তার এই সিদ্ধান্তে খেলোয়াড়দের সঙ্গে অন্যায় হয়েছে। সিডনি টেস্টেও রবি শাস্ত্রী এমন একটি সিদ্ধান্ত নেওয়ার প্রস্তুতি নিচ্ছেম যাতে তিনি নিজেরই ভুলের পুনরাবৃত্তি করতে পারেন।

টি নটরাজন পেতে পারেন টেস্ট ডেবিউর সুযোগ

সিডনি টেস্টে আরও একবার এই বড়ো ভুল করতে চলেছেন রবি শাস্ত্রী, আগেও করেছেন দু বার 1

বিসিসিআইয়ের সঙ্গে যুক্ত সূত্রের থেকে খবর আসছে যে সিডনিতে হতে চলা তৃতীয় টেস্ট ম্যাচে টি নটরাজনকে ডেবিউর সুযোগ দেওয়া হতে পারে। এই বিষয়ের সংকেত স্বয়ং টি নটরাজনও নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে নিজের ছবি শেয়ার করে দিয়েছেন। ওই ছবিতে টি নটরাজন টেস্ট জার্সি পরে রয়েছেন আর সেই জার্সিটি পড়ে যথেষ্ট গর্বও অনুভব করছেন।

সাইনি-শার্দূলের সঙ্গে হবে অন্যায়

সিডনি টেস্টে আরও একবার এই বড়ো ভুল করতে চলেছেন রবি শাস্ত্রী, আগেও করেছেন দু বার 2

রবি শাস্ত্রী চান যে উমেশ যাদবের জায়গায় তৃতীয় টেস্টে তিনি নভদীপ সাইনি আর শার্দূল ঠাকুরের আগে টি নটরাজনকে সুযোগ দেবেন। রবি শাস্ত্রী, নভদীপ সাইনি আর শার্দূল ঠাকুরের গে টি নটরাজনকে সুযোগ দিয়ে কোথাও না কোথাও অন্যায় করছেন। এই দুই খেলোয়াড়কে আগে ভারতীয় দলে শামিল করা হয়েছিল আর এখন যখন ডেবিউর সুযোগ এসেছে তো রবি শাস্ত্রী নটরাজনকে নির্বাচিত করছেন।

নায়ার আর কার্তিকও হয়েছেন এই অন্যায়ের শিকার

সিডনি টেস্টে আরও একবার এই বড়ো ভুল করতে চলেছেন রবি শাস্ত্রী, আগেও করেছেন দু বার 3

যদিও এমনটা প্রথমবার নয়, যখন রবি শাস্ত্রী এই ভুল করতে চলেছেন। এর গেও ২বার রবি শাস্ত্র এই ভুল করেছেন। যখন ভারতীয় দল ২০১৮য় ইংল্যান্ড সফরে গিয়েছিল তো আগে থেকেই দল উপস্থিত করুণ নায়ারকে প্রথম একাদশে সুযোগ দেওয়া হয়নি, অন্যদিকে শেষ টেস্ট ম্যাচের জন্য দলে শামিল করা হনুমা বিহারীকে ডেবিউর সুযোগ দেওয়া হয়েছিল। অন্যদিকে বিশ্বকাপ ২০১৯ চলাকালীন যখন আহত বিজয় শঙ্করের জায়গায় ঋষভ পন্থকে ডেকে পাঠানো হয় তো আগে থেকেই দলের সঙ্গে থাকা দীনেশ কার্তিকের আগে ঋষভ পন্থকেই দলের প্রথম একাদশে সুযোগ দেওয়া হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *