Ravi Bishnoi

লখনউ সুপার জায়ান্টস (LSG) লেগ-স্পিনার রবি বিষ্ণোই (Ravi Bishnoi) চেন্নাই সুপার কিংসের (CSK) বিরুদ্ধে খেলায় তার ফ্র্যাঞ্চাইজিকে খেলায় ফিরিয়ে দেন। তিনি বিপজ্জনক হয়ে ওঠা ওপেনার রবিন উথাপ্পাকে আউট করেন তার ফিফটি করার পর। প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়ে বিষ্ণোই প্রথমে রতুরাজ গায়কওয়াদকে রান আউট করেন। আগের মরশুমে অরেঞ্জ ক্যাপ বিজয়ীর জন্য এটি ছিল টানা দ্বিতীয় ব্যর্থতা। শীঘ্রই, উথাপ্পা এবং মঈন আলীর মধ্যে একটি জুটি তৈরি হতে শুরু করে।

LSG vs CSK: Watch - Ravi Bishnoi Traps Dangerous-Looking Robin Uthappa In Game 7

যখন মনে হচ্ছিল ফের ম্যাচ লখনউয়ের হাত থেকে বেরিয়ে যাবে, তখন বিষ্ণোইকে আক্রমণে আনা হয়েছিল এবং তিনি অবিলম্বে উইকেট তুলে নেন। তার গতির বৈচিত্র্য তাকে উইকেট এনে দেয়। বিষ্ণোই ১০০ কিলোমিটারের বেশি গতিতে একটি ফ্লিপারে ছাড়েন এবং উথাপ্পা এটি বুঝতে ব্যর্থ হন। বল তার সামনের প্যাডে লাগে কিন্তু আম্পায়ার প্রথমে আপিল প্রত্যাখ্যান করেন। বিষ্ণোই অবিলম্বে অধিনায়ক কেএল রাহুলকে ডিআরএস অনুরোধ করেন।

Read More: বিশ্বের ৪ জন সেরা ফাস্ট বোলারের নাম বললেন স্টিভ স্মিথ, তালিকায় একমাত্র ভারতীয় !!

রিপ্লেগুলি নিশ্চিত করে কেন বিষ্ণোই এত আত্মবিশ্বাসী ছিলেন, কারণ বলটি মিডল এবং লেগ স্টাম্পে গিয়ে লাগছিল। উথাপ্পাকে এরপর প্যাভিলিয়নের পথ ধরতে হয় তবে পাওয়ারপ্লে কাজে লাগিয়ে তার দলকে যে শুরুটা দিয়েছিলেন তাতে তিনি খুশি হবেন। এদিকে, আইপিএল ২০০২ মরশুমে উদ্বোধনী খেলায় KKR-এর কাছে তাদের পরাজয় থেকে CSK তাদের একাদশে তিনটি পরিবর্তন করে।

রবি বিষ্ণোই উথাপ্পাকে আউট করেছেন এখানে দেখুন:

https://www.iplt20.com/video/41638/m07-lsg-vs-csk–robin-uthappa-wicket

Leave a comment

Your email address will not be published.