বর্তমান সময়ের আলোচিত ক্রিকেটারদের মধ্যে অন্যতম হচ্ছেন আফগানিস্তানের তরুণ লেগ স্পিন বোলার রশিদ খান। তাঁর এই জনপ্রিয়তার কারনে ইন্টারনেটে তিনি যাই করেন না কেন সেটিই ভাইরাল হয়ে যায় ভক্তদের মধ্যে। এর আগে তিনিই কয়েকবারই আলোচনায় এসেছিলেন ইংল্যান্ড নারী ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান ডেনিয়েল ওয়েটের সাথে অন্তরঙ্গ সম্পর্কের কারনে। তবে এবার এই লেগ স্পিনার আলোচনায় আসলেন আরেক ইংলিশ নারী ক্রিকেটারকে কেন্দ্র করে।

সম্প্রতি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সট্যাগ্রামে এক ভক্ত রশিদ খানের কাছে জানতে চান তাঁর প্রিয় নারী ক্রিকেটারের ব্যাপারে। জবাবে রশিদ জানান তাঁর প্রিয় নারী ক্রিকেটার হচ্ছেন ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান সারাহ জেন টেলর। ডেনিয়েল ওয়েটের সাথে রশিদ খানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকায় অনেকের ধারণা ছিল যে হয়তো ওয়েটই রশিদের প্রিয় ক্রিকেটার। তবে সবার ধারণাকে ভুল প্রমাণ করে রশিদ ভক্তের প্রশ্নের জবাবে জানান সারাহই তাঁর প্রিয় নারী ক্রিকেটার।

এদিকে, রশিদ খানের এমন জবাবে আনন্দিত সারাহ জেন টেলর এই তরুণ স্পিনারকে ‘লিজেন্ড’ হিসেবে আখ্যায়িত করে নিজের ইন্সট্যাগ্রাম স্টোরিতে একটি স্ক্রিনশট পোস্ট করেন রশিদের প্রশ্নের উত্তরের। সাথে সারাহ আরও যোগ করেন, “আমি এখন খুশিতে মারা যেতে পারবো।”

তবে রশিদ খানকে যারা নিয়মিত সোশ্যাক নেটওয়ার্কিং সাইটগুলোতে অনুসরণ করেন তাদের অনেকেই রশিদের এই উত্তরে অবাক হয়েছেন। আর অবাক হওয়াটাই তো স্বাভাবিক। কারণ টুইটারে প্রায়ই তাদেরকে একে অপরকে টুইট করতে দেখা যায় এবং ক্তাসদের মধ্যে যে অনেক বন্ধুত্বপূর্ণ সম্পর্কে তা বিভিন্ন টুইট থেকেই বুঝা যায়। এমনকি একবার টুইটারে এক ভক্ত ড্যানিয়েল ওয়েটের কাছে জানতে চেয়েছিলেন কবে তারা দুইজন বিয়ে করবেন! এমন প্রশ্নে মজা পেয়ে জবাবে হাসির ইমো দিয়েছিলেন ড্যানিয়েল ওয়েট।

CHELMSFORD, ENGLAND – JULY 01: Danni Wyatt of England during the International T20 Tri-Series Final between England and New Zealand at Cloudfm County Ground on July 1, 2018 in Chelmsford, England. (Photo by Henry Browne/Getty Images)

উল্লেখ্য যে, ইংল্যান্ড ক্রিকেটার সারাহ জেন টেলর বর্তমানে দলের বাইরে আছেন। মানসিক উদ্বেগ জনিত সমস্যার কারনে তিনি কিছুদিনের জন্য মাঠের বাইরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তবে আশা করা যায় খুব শীঘ্রই আবারও ইংল্যান্ডের জার্সি গায়ে মাঠে ফিরবেন এই জনপ্রিয় ক্রিকেটার। অপরদিকে, ডেনিয়েল ওয়েট বর্তমানে চলমান নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডকে প্রতিনিধিত্ব করছেন। এখন পর্যন্ত, টুর্নামেন্টে বেশ ভালোই করেছেন তিনি। ভারতকে সেমিফাইনালে হারিয়ে ইতোমধ্যেই ফাইনালে পৌছে গিয়েছে তাঁর দল ইংল্যান্ড।

আরও পড়ুন

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য মিলিয়ে জুলিয়ে থেকেছে। প্রথমে ভারতীয়...

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের...

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে...

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে?

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে...

আইপিএল ২০১৯: এবারের আইপিএলে এই বিস্ময়কর পাঁচ ক্রিকেটারের নাম নিলামে, দেখে নিন

IPL 2015: This wonderful five cricketer named in the auction in the IPL, see
আইপিএলে ২০১৯ আসরের নিলাম বসতে যাচ্ছে ১৮ ডিসেম্বর। বিশ্বের তারকা সব ক্রিকেটারের মেলা বসতে যাওয়া এই টুর্নামেন্ট...