টি টোয়েন্টি সিরিজের ফাইনালে রাশিদ খানের খেলা ঘিরে তৈরি হলো ধোঁয়াশা 1

আসন্ন টি টোয়েন্টি সিরিজে বাংলাদেশের বিরুদ্ধে ফাইনালের আগে আফগানিস্তান শিবিরে এখন চিন্তার ঘনঘটা।ফাইনাল ম‍্যাচে খেলতে নাও পারেন তাদের অধিনায়ক রাশিদ খান। লিগ পর্যায়ের শেষ খেলায় বাংলাদেশের বিরুদ্ধে ম‍্যাচে হ‍্যামস্ট্রিংয়ে চোট পান এই তারকা স্পিনার, তাই মনে করা হচ্ছে ফাইনালে নাও খেলতে পারেন তিনি। চলতি এই সিরিজে চার ম‍্যাচে এখনো অবধি ছয়টি উইকেট নিয়েছিলেন তিনি।তার উপস্থিতি আফগানিস্তানের পক্ষে ম‍্যাচ নিয়ে যেতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল।এখন দেখার বিষয়ে ফাইনালের আগে তিনি চোট সারিয়ে উঠতে পারেন কিনা।

টি টোয়েন্টি সিরিজের ফাইনালে রাশিদ খানের খেলা ঘিরে তৈরি হলো ধোঁয়াশা 2

সদ‍্য ২১ শে পা দিয়েছিলেন রাশিদ।বাংলাদেশের বিরুদ্ধে ম‍্যাচে শাকিবদের ইনিংস চলাকালীন আট নম্বর ওভারে ফিল্ডিং করতে গিয়ে গুরুতর চোট পান এই বোলার।এমনকি সেই ম‍্যাচে পুরোপুরি চার ওভার বোলিং করতে পারেন নি তিনি।যদিও তিন ওভার বোলিং করে তিনি নিয়েছিলেন দুই উইকেট, ২৭ রান দিয়ে। রাশিদ না খেললে এই ম‍্যাচে আফগানিস্তানকে নেতৃত্ব দিতে পারেন আসগার আফগান অথবা মহম্মদ নাবি ।

রাশিদের চোটের বিষয়ে টিম ম‍্যানেজারের তরফে জানানো হয়েছে সামনের কয়েক দিন গোটা বিষয়টি পর্যবেক্ষণ করে তবে এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।তার কথা অনুযায়ী ক্রমশ সুস্থ হয়ে উঠছেন আফগানিস্তান অধিনায়ক।যদিও এখনই এবিষয়ে কোনও প্রকার স্থায়ী সিদ্ধান্তে আসতে পারছেন না তিনি।তবে আশা রাখছেন ম‍্যাচের আগে সুস্থ হয়ে এই তারকা ক্রিকেটার।

টি টোয়েন্টি সিরিজের ফাইনালে রাশিদ খানের খেলা ঘিরে তৈরি হলো ধোঁয়াশা 3

প্রসঙ্গত,চার ম‍্যাচে তিনটি জয় পেয়েছে বাংলাদেশ,যেখানে আফগানিস্তানের ক্ষেত্রে জয়ের সংখ্যা দুইটি।আগামী মঙ্গলবার ঢাকার শের – ই – বাংলা স্টেডিয়ামে বাংলাদেশের মুখোমুখি হতে চলেছে আফগানিস্তান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *