নিউজিল্যান্ডের বিরুদ্দে রশিদ খানের মাথায় বল লাগায় হলেন আহত, বন্ধ করল মাথা কাজ করা

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন লাকি ফার্গুসনের ১৩৮ কিমি প্রতি ঘন্টায় আসা বল রশিদ খানের হেলমেটে লাগে, তিনি এই বলে আহত হওয়ে যাওয়ার পর মাঠের বাইরে চলে যান। বল রশিদ খানের মাথায় লাগে এরপর তিনি স্ট্যাম্পে পড়ে যান আর প্যাভিলিয়নে ফেরত যান। যা দেখে দর্শকরাও ঘাবড়ে যান।

ব্যাটিংয়ের সময় লাগা চোটের কারনে করতে পারেননি বোলিং

নিউজিল্যান্ডের বিরুদ্দে রশিদ খানের মাথায় বল লাগায় হলেন আহত, বন্ধ করল মাথা কাজ করা 1

বল হেলমেটে লেগেছিল কিন্তু তা সত্ত্বেও তার উপর বল লাগার প্রভাব দেখা যায়। তার মাথা বেশ কিছু সময়ের জন্য কাজ করা বন্ধ করে দেয়। বেশ কিছু সময় তিনি কোনো কিছু বুঝতে অসমর্থন হয়ে যান। মাঠের বাইরে যাওয়ার পর তার মাথার টেস্ট করা হয়, যেখানে তিনি ফেল হয়ে যান। মাথা সঠিকভাবে কাজ করছে কি না তার জন্য কনকিউশন টেস্ট করা হয় কিন্তু সেই টেস্টেও তিনি ব্যর্থ হন। এরপর তাকে ম্যাচ খেলা থেকে আটকে দেওয়া হয়।

জেমস নীশম আর লাকির সামনে আফগান টাইগাররা হলেন ধ্বস্ত

নিউজিল্যান্ডের বিরুদ্দে রশিদ খানের মাথায় বল লাগায় হলেন আহত, বন্ধ করল মাথা কাজ করা 2

জেমস নীসম আর লাকি ফার্গুসনের ধারালো বোলিংয়ের সামনে আফগান দলের কোনো ব্যাটসম্যানই টিকে খেলতে পারেননি। আফগানিস্তানের পুরো দল মাত্র ৪১.১ ওভারে অলআউট হয়ে যায়। সেই সময় তাদের পুরো দল্মাত্র ১৭২ রানই করতে পারে। নীশম এই ম্যাচে ১০ ওভারে ৩১ রান দিয়ে ৫ উইকেট নেন, অন্যদিকে লাকি ৪জন ব্যাটসম্যানকে আউট করেন। কিউয়ি দল এই ম্যাচ জেতার সঙ্গেই পয়েন্টস তালিকায় এখন শীর্ষে উঠে এসেছে।

সামনের ম্যাচে খেলবেন কি না তা নিয়ে এখনো যায়নি জানা

নিউজিল্যান্ডের বিরুদ্দে রশিদ খানের মাথায় বল লাগায় হলেন আহত, বন্ধ করল মাথা কাজ করা 3

যদিও এই ব্যাপারে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি যে তিনি আগের ম্যাচে খেলবেন কি না। এই ব্যাপারে আফগানিস্তান দলের কাছ থেকে কোনো ব্যক্তব্য এখনো জানানো হয়নি। তবে এই ঘটনায় আফগানিস্তা সমর্থকদের পাশাপাশি পুরো বিশ্বের রশিদের ভক্তরাও নিরাশ হয়ে পড়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *