রামিজ রাজা করলেন খোলসা, ইংল্যান্ডের এই খেলোয়াড়ের মধ্যে করোনা ভাইরাসের লক্ষ্মণ দেখা যাওয়ায় বন্ধ পিসিএল

করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্বে আতঙ্ক ছড়িয়েছে, মানুষ বাড়ি থেকে বেরতে ভয় পাচ্ছে, যে কারণে পাকিস্তান সুপার লীগকে বন্ধ করে দেওয়া হয়েছে। পাকিস্তানের জনপ্রিয় কমেন্টেটর রামিজ রাজা জানিয়েছেন যে পিসিএলকে বন্ধ করে সমস্ত খেলোয়াড়দের তদন্ত করা হচ্ছে, আর একজন বিদেশী খেলোয়াড়ের মধ্যে লক্ষ্মণ দেখা যাচ্ছে।

রামিজ রাজা জানিয়েছেন একজন বিদেশী খেলোয়াড়ের মধ্যে দেখা গিয়েছে করোনার লক্ষ্মণ

রামিজ রাজা করলেন খোলসা, ইংল্যান্ডের এই খেলোয়াড়ের মধ্যে করোনা ভাইরাসের লক্ষ্মণ দেখা যাওয়ায় বন্ধ পিসিএল 1

পাকিস্তানের জনপ্রিয় কমেন্টেটর আর প্রাক্তন অধিনায়ক রামিজ রাজা পাকিস্তানের এক লোকাল চ্যানেলের সঙ্গে কথা বলতে গিয়ে এই খোলসা করেছেন যে ইংল্যান্ডের ওপেনিং ব্যাটসম্যান অ্যালেক্স হেলস পিসিএলের পঞ্চম মরশুমে করাচি কিংসের সঙ্গে নিজের কন্ট্র্যাক্ট পূর্ণ করার পর লন্ডনে ফেরার সময় পরীক্ষা করায় করোনা ভাইরাসের লক্ষ্মণ পাওয়া গিয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড মঙ্গলবার করোনা ভাইরাসকে (COVID-19)কে মাথায় রেখে পিসিএলকে স্থগিত করে দিয়েছে। পিসিএলের পঞ্চম মরশুম নিজের শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছিল।

রামিজ রাজা জানিয়েছেন করোনা ভাইরাস থেকে বাঁচার উপায়

রামিজ রাজা করলেন খোলসা, ইংল্যান্ডের এই খেলোয়াড়ের মধ্যে করোনা ভাইরাসের লক্ষ্মণ দেখা যাওয়ায় বন্ধ পিসিএল 2

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় রামিজ জানিয়েছেন যে,
“এখন যে খবর আসছে সেটা হলো যে অ্যালেক্স হেলসের মধ্যে করোনার লক্ষ্মণ দেখা গিয়েছে আর তার টেস্ট করা হচ্ছে, যে কারণে সমস্যা বেড়ে গিয়েছে। আমি জানতে পেরেছি যে অ্যালেক্স হেলসের মধ্যে করোনার লক্ষ্মণ দেখা গিয়েছে কিন্তু আমরা এটা স্পষ্টভাবে বলতে পারব না যে ওর করোনা আছে কী না। কিন্তু আম্যাডের সকলেরই এখন ভীষণই সতর্ক থাকার প্রয়োজন রয়েছে আর এটা থেকে বাঁচার জন্য স্পষ্টভাবে পরিস্কার পরিচ্ছন্নতাকে আপন করতে হবে আর পাকিস্তানের মানুষকে সতর্কতা বজায় রাখতে হবে, যেমন হাত সবসময় ধোয়া, বিনা কারণে বাড়ি থেকে না বেরোনো, মানুষের সঙ্গে হাত না মেলানো”।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের হতে পারে বড়ো লোকসান

রামিজ রাজা করলেন খোলসা, ইংল্যান্ডের এই খেলোয়াড়ের মধ্যে করোনা ভাইরাসের লক্ষ্মণ দেখা যাওয়ায় বন্ধ পিসিএল 3

পাকিস্তান সুপার লীগের এটি পঞ্চম মরশুম ছিল যা প্রথমবার পাকিস্তানে খেলা হচ্ছে, যেহেতু সুরক্ষার কারণে কোনো বিদেশী খেলোয়াড়ই পাকিস্তানে গিয়ে পিসিএল খেলার জন্য রাজি ছিলেন না। যে কারনে পিসিএলের চারটি মরশুম দুবাইতে হয়েছিল, কিন্তু যখন এবার তারা প্রস্তুত হয় আর পিসিএল পাকিস্তানে শুরু হয় তো করোনা ভাইরাসের কারণে টুর্নামেন্টকে শেষ পর্যায়ে বন্ধ করতে হয়। যে কারণে এটা অনুমান করা হচ্ছে যে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে অনেক বড়ো লোকসানের মুখোমুখি হতে হবে, তবে এ ব্যাপারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে কোনো কিছুই নিশ্চিতভাবে জানানো হয়নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *