পুলওয়ামা হামলার পর বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লার বড়ো বয়ান

১৫ ফেব্রুয়ারি বৃহস্পতি জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলাতে সন্ত্রাসবাদীরা একটি কাপুরুষোচিত ঘটনাকে ঘটিয়েছে। সন্ত্রাসীরা একটি বিস্ফোরক ভরা গাড়ি সিআরপিএস সুরক্ষা বলের কনভয়ের মধ্যে ধাক্কা মারে যাতে আমাদের দেশের ৪০ জন বীর জওয়ান শহিদ হয়ে যান।

সন্ত্রাসীদের কাপুরুষোচিত ব্যবহারের পর পুরো ভারতে ক্ষোভের ঢেউ

সন্ত্রাসীদের এই লজ্জাজঙ্ক আর অন্যায্য ঘটনার পর পুরো ভারতে ক্ষোভের ঢেউ ব্যপ্ত হয়েছে আর সন্ত্রাসীদের বিরুদ্ধে দ্রুতগতিতে সিদ্ধান্ত নেওয়ার দাবী জানানো হচ্ছে।
পুলওয়ামা হামলার পর বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লার বড়ো বয়ান 1
সন্ত্রাসীদের দ্বারা করা এই ভীষণই জঘন্য ঘটনার পর ভারতে পাকিস্তানের বিরুদ্ধে দারুণ ক্ষোভ দেখা যাচ্ছে। যেখানে এক দিকে বেশ কিছু ক্রিকেটার এই ঘটনা নিয়ে নিজেদের রাগ প্রকাশ করেছেন তো অন্যদিকে পাকিস্তান সুপার লীগের ভারতে প্রসারণও বন্ধ করে দেওয়া হয়েছে।

পাকিস্তানের বিরুদ্ধে ক্ষুব্ধ মানুষের পরিস্কার ভাবে রাগ প্রকাশ

পাকিস্তান সুপার লীগের ভারতে প্রসারণ আটকানোর সঙ্গেই মুম্বাইয়ের ব্র্যাবোন স্টেডিয়াম থেকে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক আর বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি সরিয়ে দেওয়া হয়েছে। এ নিয়ে এখন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা নিজের পক্ষ রেখেছেন।
পুলওয়ামা হামলার পর বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লার বড়ো বয়ান 2
রাজীব শুক্লা বলেছেন যে, ‘যা কিছুই হচ্ছে, ইমরান খানের ছবি সরানো হচ্ছে বা এমএফএনের নথিকরণ রদ করা হচ্ছে, মানুষের রাগ আর প্রতিক্রিয়া একদমই সঠিক”।

বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে খেলার উপর করব সরকারের সিদ্ধান্তের অপেক্ষা

রাজীব শুক্লা আগে বলেন যে, “আমি সবসময়ই বলেছি যে খেলা রাজনীতির উপরে, কিন্তু এখন এটা খেলার সম্পর্ককেও বাধিত করবে। যতক্ষণ না পাকিস্তান প্রায়োজিত সন্ত্রাসবাদকে আটকানো হচ্ছে”।
পুলওয়ামা হামলার পর বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লার বড়ো বয়ান 3
সেই সোঙ্গেই ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় হতে চলা বিশ্বকাপের সময় ভারত-পাকিস্তান ম্যাচ নিয়েও রাজীব শুক্লা মন্তব্য করেছেন। তিনি বলেছেন যে, “এখন আমরা বলতে পারিনা যে আমরা বিশ্বকাপে পাকিস্তানের সঙ্গে খেলব কিনা, কারণ এটা অনেক দূরে কিন্তু আমাদের নীতি আর স্থিতি ভীষণই স্পষ্ট, আমরা সরকারের নির্ণয়ের অপেক্ষা করব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *