টস জিতল রাজস্থান রয়্যালস, দুই দলের প্লেয়িং ইলেভেনে বড় পরিবর্তন 1

আইপিএল ২০২১ এর ১৮তম ম্যাচটি অনুষ্ঠিত হবে কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালসের মধ্যে। শনিবার এই ম্যাচটি মুম্বাইয়ের ওয়াংখেড়ে ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দু’টি দল এই টুর্নামেন্টে এখন পর্যন্ত চারটি ম্যাচ খেলেছে, যেখানে উভয় দলই একটি ম্যাচ জিতেছে এবং তিন ম্যাচ হেরেছে।

টস জিতল রাজস্থান রয়্যালস, দুই দলের প্লেয়িং ইলেভেনে বড় পরিবর্তন 2

কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালসের মধ্যে ম্যাচটি টস হয়েছে। রাজস্থান রয়্যালস দল এই ম্যাচের টস জিতেছে এবং প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। তাদের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসকে আরসিবির হাতে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। একই সঙ্গে কেকেআরের দলকে চেন্নাই সুপার কিংসের কাছে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

দুই দলের প্লেয়িং ইলেভেন

রাজস্থান রয়্যালস (প্লেয়িং ইলেভেন): জস বাটলার, যশস্বী জয়সওয়াল, সঞ্জু স্যামসন (কিপার / অধিনায়ক), ডেভিড মিলার, শিবম দুবে, রিয়ান পারাগ, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাত, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান

কলকাতা নাইট রাইডার্স (প্লেয়িং ইলেভেন): নীতীশ রানা, শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), দিনেশ কার্তিক (কিপার), সুনীল নারাইন, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, বরুণ চক্রবর্তী, শিবম মাভি, প্রসিদ্ধ কৃষ্ণা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *