ক্রিজে ঋষভ পন্থের গার্ডের দাগ মুছে দেওয়ার জের, স্টিভ স্মিথকে রিলিজ দিতে চলেছে রাজস্থান রয়্যালস 1

গতকাল একটি ঘটনা নিয়ে বেশ তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। সিডনিতে তৃতীয় টেস্টের পঞ্চম দিনে খেলা যখন উত্তেজক জায়গায় এসে পৌঁছেছে, সেই সময় এমন এক কান্ড করে বসলেন স্টিভ স্মিথ, যার জন্য আবারও প্রবল সমালোচনার মুখে পড়েন এই অসি তারকা ব্যাটম্যান।

Steve Smith criticised after appearing to remove Rishabh Pant's guard in  Australia vs India Test | Cricket News | Sky Sports

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে একেবারে টানটান পরিস্থিতিতে চলছিল পঞ্চম দিনের খেলা। এরকম একটি কঠিন সময়ে ক্যামেরার নজর থাকে প্রতিটি ক্রিকেটারের উপর, তাদের এক্সপ্রেশন জানার জন্য। আর সেই ফাঁকে ক্যামেরায় ধরা পড়ল, স্টিভ স্মিথ ক্রিজে ঋষভ পন্থের গার্ডের দাগ মুছে দিচ্ছেন জুতো দিয়ে। আর এর জেরে আবারও গার্ড নিতে বাধ্য হন ঋষভ।

 

আর এই নিয়ে চরম উত্তেজনা তৈরি হয় ক্রিকেট মহল। অধিকাংশ ক্রিকেটপ্রেমী থেকে শুরু করে প্রাক্তন ক্রিকেটাররা স্টিভ স্মিথের এই কাজের সমালোচনা করেছেন। বল বিকৃতির কান্ডটির পর থেকেই সকলের ব্যাড বুকে পড়ে গিয়েছিলেন স্টিভ স্মিথ। আর এবার এই ঘটনার জেরে অনেকেই সেই দক্ষিণ আফ্রিকা সফরে স্যান্ড পেপার ঘটনাটির তুলনা এনেছেন। আর এবার আরও বড় দুঃসংবাদ আসতে চলেছে স্টিভ স্মিথের জন্য।

Smith CHEAT | IND vs AUS | Steve Smith in Controversy, Caught Scuffing  Rishabh Pant Batting Mark to Damage Pitch During 3rd Test at SCG | VIRAL  VIDEO

আসন্ন আইপিএল নিলামের আগে অস্ট্রেলিয়ার এই তারকা ব্যাটসম্যানকে রিলিজ দিতে চলেছে রাজস্থান রয়্যালস। জনপ্রিয় ক্রীড়া চ্যানেল স্পোর্টস টুডে এর রিপোর্ট অনুযায়ী, নিজেদের অধিনায়ককে রিলিজ দিতে চলেছে রাজস্থান রয়্যালস। আইপিএল এর গভর্নিং কাউন্সিলের ডেডলাইন অনুযায়ী আগামী ২০ জানুয়ারির মধ্যে রিলিজ করা খেলোয়াড়দের তালিকা পেশ করতে হবে ফ্র্যাঞ্চাইজিগুলিকে। আর এর জেরে বড় অর্থ ফিরে পেতে স্টিভ স্মিথকে রিলিজ করতে চলেছে রাজস্থান রয়্যালস।

Fan asks Rajasthan Royals to trade Steve Smith to CSK, RR Response is  Savage!

গত আইপিএল এ একেবারেই ভালো পারফর্ম করতে পারেননি স্টিভ স্মিথ এবং রাজস্থান রয়্যালস। লিগ তালিকায় একেবারে শেষ স্থানে গিয়ে থামে আইপিএল জয়ী এই ফ্র্যাঞ্চাইজি। এছাড়া ব্যাট হাতেও সেভাবে জ্বলে উঠতে পারেননি অস্ট্রেলিয়ার এই মহা তারকা। মাত্র ২৫ এর গড়ে ৩০০ রানই তুলতে পেরেছিলেন তিনি। কঠিন পরিস্থিতিতে অধিনায়কসুলভ ইনিংস খেলতেই পারেননি স্মিথ। ফলে এই বড় সিদ্ধান্ত নিতে চলেছে রাজস্থান রয়্যালস।

 

 

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *