দুর্ধর্ষ পাঞ্জাবকে আটকাতে এই দুরন্ত একাদশ নিয়ে নামছে রাজস্থান রয়্যালস, বাদ পড়ছেন এই সুপারস্টার বিদেশী 1

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ সন্ধ্যা সাড়ে সাতটা থেকে আইপিএল ২০২১ এর চতুর্থ ম্যাচটি রাজস্থান রয়্যালস এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা হবে। এটি উভয় দলেরই প্রথম ম্যাচ, তাই উভয়ই একটি জয়ের সাথে তাদের প্রচার শুরু করতে চাইবে। পাঞ্জাব ও রাজস্থান উভয় দলেরই শক্তি তাদের ব্যাটিং। এমন পরিস্থিতিতে এই ম্যাচটি উত্তেজনাপূর্ণ হবে বলে আশা করা হচ্ছে।

IPL 2021: Rajasthan Royals' Jos Buttler Backs Captain Sanju Samson, Says 'Will Lead From the Front'

রাজস্থানের কথা বললে তাঁর চার বিদেশী খেলোয়াড় হলেন জস বাটলার, বেন স্টোকস, ক্রিস মরিস ও লিয়াম লিভিংস্টোন। তবে ওপেনিং স্লট নির্বাচন অধিনায়ক সঞ্জু স্যামসনের জন্য উদ্বেগের বিষয় হবে। গত বছর স্টিভ স্মিথ জস বাটলারের সাথে বেন স্টোকসকে ওপেনিং স্লটে জায়গা করে নিয়েছিলেন। এখন দেখার বিষয়টি স্যামসন যা করবে তা হবে।

IPL 2021 rajasthan royals Missing Jofra Archer is big blow, we have faith in young Indian pacers Kartik Tyagi, Chetan Sakariya, says Kumar Sangakkara | कुमार संगाकारा ने कहा, RR में आर्चर

এই ম্যাচে রাজস্থানের হয়ে বেন স্টোকস এবং জস বাটলারের জুটি ইনিংস শুরু করতে পারে। একই সঙ্গে অধিনায়ক সঞ্জু স্যামসন তিন নম্বরে খেলতে চলেছেন। মিডল অর্ডারে থাকবেন রিয়ান পরাগ, রাহুল তেওতিয়া, শিবম দুবে এবং ক্রিস মরিস। শ্রেয়াস গোপাল স্পিন বিভাগেই থাকবেন। একই সঙ্গে, ফাস্ট বোলিং বিভাগে, জয়দেব উনাদকাত এবং কার্তিক ত্যাগী সুযোগ পেতে পারেন।

IPL 2021: Royals confident young Indian pacers will step up in Archer's absence, says Sangakkara - myKhel

রাজস্থানের সম্ভাব্য প্লেয়িং একাদশ – বেন স্টোকস, জস বাটলার (উইকেটকিপার), সঞ্জু স্যামসন (অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, রিয়ান পরাগ, শিবম দুবে, ক্রিস মরিস, রাহুল তেওয়াতিয়া, শ্রেয়াস গোপাল, কার্তিক ত্যাগী এবং জয়দেব উনাদকাত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *