স্টোকসের পরিবর্তে আসছেন ম্যাচ উইনার বিদেশী, দিল্লির বিরুদ্ধে নামছে রাজস্থানের এই শক্তিশালী একাদশ 1

আইপিএল ২০২১ এর সপ্তম ম্যাচটি আজ সন্ধ্যা সাড়ে সাতটা থেকে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস এবং দিল্লি রাজধানীগুলির মধ্যে খেলা হবে। এই মরসুমে দিল্লি জয় দিয়ে শুরু করেছিল। একই সঙ্গে, রাজস্থানকে তাদের প্রথম ম্যাচে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

IPL 2021: Rajasthan Royals' Jos Buttler Backs Captain Sanju Samson, Says  'Will Lead From the Front'

এই মরসুমের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে রাজস্থান এক কঠিন চ্যালেঞ্জ উপস্থাপন করেছিল এবং দলের অধিনায়ক সঞ্জু স্যামসন সেঞ্চুরি করেছিলেন। তবে নিকটবর্তী ম্যাচে রাজস্থানকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। তবে দিল্লির বিপক্ষে ম্যাচের আগে বড় ধাক্কা খেয়েছে রাজস্থান। আসলে, চোটের কারণে বেন স্টোকস আর দলের অংশ নেই। এমন পরিস্থিতিতে তিনি ডেভিড মিলার বা লিয়াম লিভিংস্টোন দলে প্রবেশ করতে পারেন। রাজস্থানের দল এই ম্যাচে পরিবর্তন নিয়ে প্রবেশ করতে পারে। আহত স্টোকসের জায়গায় নতুন একজন খেলোয়াড় প্লেয়িং ইলেভেনে জায়গা পাবে।

RR vs PBKS: Important to give opening partners enough time, stability will  be seen this year - Sanju Samson - Sports News

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন – মনন ভোহরা, জস বাটলার (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন, ডেভিড মিলার, শিবম দুবে, রিয়ান পারাগ, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া এবং মুস্তাফিজুর রহমান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *