রাজস্থান রয়্যালসের প্রধান কোচ কুমার সাঙ্গাকারা জানালেন, আসন্ন আইপিএলে দলের থেকে কি আশা করছেন? 1

রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ক্রিকেট পরিচালক এবং প্রধান কোচ কুমার সাঙ্গাকারা  (Kumar Sangakkara) বিশ্বাস করেন যে তাদের একটি খুব সক্ষম দল রয়েছে যেটি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তিনটি খারাপ মরসুমের পরে ভাল করতে পারে। রয়্যালস গত তিন মরসুমে সপ্তম, অষ্টম ও সপ্তম স্থানে রয়েছে। ২৬ মার্চ থেকে শুরু হবে আইপিএলের আসন্ন মরসুম।

রয়্যালস গত তিন মরসুমে সপ্তম, অষ্টম ও সপ্তম স্থানে রয়েছে

IPL 2022: Rajasthan Royals Unveil Their Jersey For The 15th Edition Of The  Tournament

শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক সাঙ্গাকারা বলেছেন, “আমরা জানি যে অফ-সিজনে আমাদের দলের জন্য আমাদের অনেক কাজ করতে হবে। আমি মনে করি যে নিলামে খেলোয়াড় বাছাই করার সময় আমরা সেই বিভাগগুলিকে চিহ্নিত করতে পেরেছি যেগুলির মনোযোগের প্রয়োজন ছিল এবং যথাযথ প্রক্রিয়া অনুসরণ করেছি৷ আমরা আমাদের জন্য নির্ধারিত মানদণ্ড পূরণ করতে সক্ষম হয়েছি। আমি মনে করি ফ্র্যাঞ্চাইজি একটি শক্তিশালী দল বেছে নিয়ে দুর্দান্ত কাজ করেছে।”

২৬ মার্চ থেকে শুরু হবে আইপিএলের আসন্ন মরসুম

Punjab Kings Took A Dig At Rajasthan Royals. Guess Who Had The Last Laugh?

টিম কম্বিনেশনের প্রতিক্রিয়ায়, সাঙ্গাকারা বলেছিলেন যে যুজবেন্দ্র চাহাল এবং রবিচন্দ্রন অশ্বিনের উপস্থিতি একটি বড় ব্যাপার। তিনি বলেছেন, “আমাদের কাছে আইপিএলে লেগ স্পিন এবং অফ স্পিনের দিক থেকে চাহাল এবং অশ্বিনের মধ্যে দুই সেরা স্পিনার রয়েছে। আমাদের কাছে (ট্রেন্ট) বোল্ট, প্রসিধ (কৃষ্ণ), (নবদীপ) সাইনি, (নাথান) কুলটার-নাইল, (ওবেদ) ম্যাককয়, যশস্বী (জয়সওয়াল), (সঞ্জু) স্যামসন এবং সেখানে একটি শক্তিশালী ফাস্ট বোলিং লাইন আপ রয়েছে। তিনি (জস) বাটলার যাকে আমরা ধরে রেখেছি। আমাদের প্রতিটি বিভাগে গভীরতা রয়েছে, জেমস নিশাম, মিচেল এবং রেসি ভ্যান ডের ডুসেন ভালো ক্রিকেটার। আমাদের কিছু ভালো তরুণ ভারতীয় ক্রিকেটারও আছে। মূল বিষয় হল আমাদের দল খুবই সক্ষম।”

Leave a comment

Your email address will not be published.