এই ফ্লপ বিদেশীকে বসিয়ে কলকাতার বিরুদ্ধে নামছে রাজস্থান রয়্যালস, ওপেনিংয়ে রয়েছে সারপ্রাইজ 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এ আজ কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালস মুখোমুখি হবে। ফর্মের দিক থেকে, উভয় দলই খারাপ পর্যায়ে চলেছে এবং এই কারণেই উভয় দলই পয়েন্ট টেবিলের নীচে রয়েছে। ইয়ন মরগানের নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স আইপিএল ২০২১ এর পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে, সঞ্জু স্যামসনের নেতৃত্বে রাজস্থান রয়্যালস অষ্টম স্থানে রয়েছে। ম্যাচটি মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে এবং উভয় দলের ব্যাটিং অর্ডার বিবেচনা করে মনে হচ্ছে ক্রিকেট ভক্তরা উচ্চ স্কোরিং ম্যাচটি দেখতে পাবে।

IPL 2021: Rajasthan Royals Troll Themselves On Twitter After IPL Loss With ROFL Meme

শেষ ম্যাচে পরাজয়ের পরাজয়ের মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালসকে। তার সমস্যাটি হল টপ অর্ডার চলছে না। এ ছাড়া পাওয়ার হিটারের অভাবও দলকে ক্ষতিগ্রস্থ করছে। জয়ের পথে ফিরতে তাদের ব্যাটসম্যানদের কাছ থেকে আরও ভাল পারফর্মেন্স আশা করতে হবে রাজস্থান রয়্যালসকে। রাজস্থান রয়্যালস তাদের তারকা খেলোয়াড়দের মিস করছে। ইনজুরির কারণে জোফ্রা আর্চার আইপিএল থেকে বাদ পড়েছেন। বেন স্টোকস ইতিমধ্যে অস্ত্রোপচারের জন্য ইংল্যান্ডে রওনা হয়েছেন। বলয়ের ক্লান্তির কথা বলে লিয়াম লিভিংস্টোন আইপিএল মাঝপথে ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। সঞ্জু স্যামসনের সবচেয়ে বড় উদ্বেগ সঠিক দল সমন্বয় করা।

Rajasthan Royals Announce 'Toughness Partner' For IPL 2021, News Excites Fans

রাজস্থান রয়্যালস – জস বাটলার, যশস্বী জয়সওয়াল / অনুজ রাওয়াত, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটকিপার), শিবম দুবে, ডেভিড মিলার, রিয়ান পারাগ, রাহুল তেওটিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাত, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান / অ্যান্ড্রু টাই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *