কার্যত অসহায় হয়ে অন্য দলগুলির কাছে খেলোয়াড় ভিক্ষা চাইছে রাজস্থান রয়্যালস 1

ইনজুরি, বায়ো বুদবুদ ক্লান্তি এবং কোভিড  ১৯ এর স্ট্রেসের কারণে চার বিদেশী খেলোয়াড়ের প্রত্যাহারের কারণে সমস্যার মুখোমুখি হয়ে রাজস্থান রয়্যালস ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি মরসুমে অন্যান্য দল থেকে খেলোয়াড়দের ধার নেওয়ার আবেদন করেছে। ইনজুরির কারণে বেন স্টোকস এবং জোফ্রা আর্চার আইপিএল থেকে বাইরে রয়েছেন এবং লিয়াম লিভিংস্টোন ‘বুদবুদ’ ক্লান্তির কারণ জানিয়ে দেশে ফিরেছেন। রবিবার, ভারতে কোভিড ১৯ কেস বাড়ার আশঙ্কায় অ্যান্ড্রু টাই অস্ট্রেলিয়ায় ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। খেলোয়াড়দের সরিয়ে নেওয়ার কারণে রাজস্থান রয়্যালস সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ দলতে পরিণত হয়েছে।

IPL 2021: Who Is Forrest Gump In The Rajasthan Royals' Line-Up? Find Out | Cricket News

দলের একটি সূত্র জানিয়েছে, “দলটি খেলোয়াড়দের লোনে নেওয়ার পরিকল্পনা করছে এবং এ সম্পর্কে অন্যান্য ফ্র্যাঞ্চাইজিগুলিকে চিঠি দিয়েছে, তবে এই মুহূর্তে কিছুই সিদ্ধান্ত হয়নি।”

IPL 2021: Rajasthan Royals request overseas players on loan from other franchises

সোমবার আইপিএলের লোনের সময় শুরু হয়েছে এবং লিগের ম্যাচগুলি শেষ পর্যন্ত চলবে। ভারতে করোনার ঘটনা বেড়ে যাওয়ার কারণে তার দেশে প্রবেশের আশঙ্কার মধ্যে অস্ট্রেলিয়া ও রাজস্থান রয়্যালসের ফাস্ট বোলার অ্যান্ড্রু টাই আইপিএল ছেড়েছেন। আইপিএলের নিয়ম অনুসারে, যে খেলোয়াড় দুটিরও কম ম্যাচ খেলে তাকে ঋণ দেওয়া যেতে পারে এবং তার ঘরোয়া টিমের বিরুদ্ধে খেলতে পারবেন না। রাজস্থান রয়্যালস দল পাঁচটি ম্যাচ থেকে দুটি জয়ের রেকর্ড করেছে এবং বৃহস্পতিবার দিল্লিতে তাদের পরের ম্যাচটি খেলার কথা রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *