IPL 2022

রাজস্থান রয়্যালস চলতি আইপিএল ২০২২-এর (IPL 2022) একটি মারকাটারি ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে ১৫ রানে হারিয়ে দিল। এর ফলে পয়েন্ট টেবিলের এক নম্বরে উঠেছে রাজস্থান রয়্যালস। প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস দুই উইকেট হারিয়ে ২২২ রান করে এবং দিল্লি ক্যাপিটালসকে জয়ের জন্য ২২৩ রানের লক্ষ্য স্থির করে। কিন্তু দিল্লির দল ২০৭ রান করতে সক্ষম হয়। রাজস্থান রয়্যালসের এখন দশ পয়েন্ট। এছাড়াও গুজরাট টাইটানস এবং আরসিবি-রও দশ পয়েন্ট আছে, তবে নেট রান রেটে এই দুই দলকে পেছনে ফেলেছে রাজস্থান রয়্যালস। রাজস্থান রয়্যালসের দল এখন টেবিলের শীর্ষে জায়গা করে নিয়েছে।IPL 2022: কেন এতটা মারমুখি হয়ে উঠলেন 'জস দ্য বস', ম্যাচের পর গোপন কথা সামনে আনলেন রাজস্থান ওপেনার !! 1

রাজস্থান রয়্যালসের দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে দিল্লি ক্যাপিটালসের দলকে ভালো সূচনা দেওয়ার চেষ্টা করেছিলেন পৃথ্বী শ ও ডেভিড ওয়ার্নার। পৃথ্বী শ বরাবরের মতোই আক্রমণাত্মক ব্যাটিং করছিলেন, ডেভিড ওয়ার্নার তাকে সমর্থন করছিলেন, কিন্তু দ্রুত রান করার চেষ্টায় ডেভিড ওয়ার্নার তার উইকেট দিয়েছিলেন। এখন দলের স্কোর মাত্র ৪৩ রান। তাকে বরখাস্ত করলেন বিখ্যাত কৃষ্ণ। তার ২৮ রানের ইনিংসে ওয়ার্নার ১৪ বল খেলে ৫টি চার ও একটি ছক্কা মেরেছেন। তিন নম্বরে ব্যাট করতে আসা সরফরাজ আবারও হতাশ। এক রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি। তিনি তিনটি বল মোকাবেলা করেন। অশ্বিনের বলে বিখ্যাত কৃষ্ণার হাতে ধরা পড়েন তিনি।

ব্যটেই ম্যাচ বার করেন আনেন বাটলার

IPL 2022: কেন এতটা মারমুখি হয়ে উঠলেন 'জস দ্য বস', ম্যাচের পর গোপন কথা সামনে আনলেন রাজস্থান ওপেনার !! 2

খেলা শেষ হওয়ার পর ম্যাচের সেরা জস বাটলার বলেন, “একটি বিশেষ নক ছিল, এটা উপভোগ. আমি এই স্টেডিয়ামটিকে ভালোবাসি, এটি একটি দুর্দান্ত পরিবেশ ছিল, আমার প্রথম আইপিএল এখানে মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে ছিল। আমি আমার জীবনের সেরা ফর্ম উপভোগ করছি, আমাকে এই ফর্মটি সব সময় ধরে চালিয়ে যেতে হবে। প্রথম ওভারে বলটি সুইং হয়েছিল এবং এটি কিছুটা জটিল ছিল। আপনাকে সেই চাপটি ভিজিয়ে নিতে হবে এবং এর মধ্য দিয়ে আসতে হবে। একবার আপনি এটির মধ্য দিয়ে গেলে, আত্মবিশ্বাস ফিরে আসে। আমরা এত ভালো পার্টনারশিপ গড়ে তুলতে পেরেছি, দেবদত্ত ওপার থেকে ভালো খেলেছে”

Read More: IPL 2022 : আম্পায়ারিং বিতর্ক সত্ত্বেও দিল্লিকে সহজেই হারাল রাজস্থান রয়্যালস! সোশ্যাল মিডিয়ায় উঠল ঝড়

রাজস্থান রয়্যালসের হয়ে শুরুটা ভালো করেছিলেন দেবদত্ত পাডিকল এবং জস বাটলার। দুজনের মধ্যে প্রথম উইকেটে ১৫৫ রানের সেঞ্চুরি জুটি তৈরি হয়। পাডিকল লেগ বিফোরকে আউট হয়ে যান এবং এই জুটি ভাঙেন খলিল আহমেদ। ৩৫ বলে ২ ছক্কা ও ৭ চারের সাহায্যে ৫৪ রান করেন তিনি। এই ম্যাচে ৫৭ বলে সেঞ্চুরি পূর্ণ করেন বাটলার।

Leave a comment

Your email address will not be published.