রাহুল তেওটিয়াকে গুজরাট টাইটান্সে একটি নতুন ভূমিকায় দেখা যাবে, অলরাউন্ডার নিজেই ঘোষণা করেছেন 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) নতুন দল গুজরাট টাইটান্স (Gujrat Titans) এর অলরাউন্ডার রাহুল তেওটিয়া  (Rahul Tewatia) বলেছেন যে লিগের আসন্ন ১৫ তম মরসুমে যখন তিনি ব্যাট করতে আসবেন তখন তাকে আরও দায়িত্ব নিতে হবে। গুজরাট দল ২৮ মার্চ লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএল ২০২২-এ তার প্রচার শুরু করবে। ছক্কা মারার ক্ষমতার জন্য শিরোনাম হওয়া তেওটিয়াকে এবার নিলামে গুজরাট দল ৯ কোটি টাকায় কিনেছে।

ব্যাট করতে আসলে তখন আরও দায়িত্ব নিতে হবে – তেওটিয়া

IPL 2020 - Rahul Tewatia and four other budget buys who have given bang for  buck

দলে তার ভূমিকা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, সংবাদ সম্মেলনে তেওটিয়া বলেন, “ভুমিকা একই থাকবে, যা মিডল অর্ডারে রয়েছে। ব্যাটিং দৃষ্টিকোণ থেকে, হার্দিক পান্ডিয়া এবং আমি দলে আছি এবং আমাদের অনেক দায়িত্ব নিতে হবে এবং একই সাথে আমাদের মুম্বাইয়ে খেলতে হবে এবং বোলিংয়ে আমাদের পরিকল্পনায় লেগে থাকতে হবে। আইপিএলে, ৬, ৭ এবং ৮ নম্বর ব্যাটসম্যানরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে কারণ তারা মূলত ফিনিশারের ভূমিকা পালন করে।”

গুজরাট দল ২৮ মার্চ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএল ২০২২-এ তার প্রচার শুরু করবে

IPL 2020: This is how much Rajasthan Royals pay as salary to its latest  six-hitting sensation Rahul Tewatia | Cricket News | Zee News

তেওটিয়া বলেন, “আপনি যেমন বলেছেন, একজন অলরাউন্ডারের ভূমিকা গুরুত্বপূর্ণ। ৬, ৭ এবং ৮ নম্বরে যারা খেলছে তাদের আরও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে, তাদের সময় কম এবং প্রভাব ফেলার সম্ভাবনা বেশি। এটা একটা গুরুত্বপূর্ণ ভূমিকা এবং আমরা দলকে ভালো অবস্থানে রাখতে পারি। আমরা যদি প্রথমে ব্যাট করি তাহলে শেষ ওভারে দ্রুত রান তোলার চেষ্টা করি এবং যদি আমরা তাড়া করি তাহলে দলকে কীভাবে লক্ষ্যে পৌঁছানো যায় এবং সেই অনুযায়ী প্রস্তুতি নেওয়া যায়।”

Leave a comment

Your email address will not be published.