IPL 2022

সোমবার ডিওয়াই পাটিল স্টেডিয়ামে আইপিএল ২০২২ (IPL 2022)-এর ১২ তম ম্যাচে লখনউ সুপার জায়ান্টস সানরাইজার্স হায়দরাবাদকে ১২ রানে পরাজিত করার পথে আভেশ খান এবং জেসন হোল্ডার নিজেদের মধ্যে সাতটি উইকেট ভাগ করে নিয়েছেন। দীপক হুডা এবং অধিনায়ক কেএল রাহুল প্রথমে লখনউকে ১৬৯/৭ এ নিয়ে যাওয়ার জন্য অর্ধশতক হাঁকানোর পরে, আভেশ এবং হোল্ডার পাওয়ার-প্লে এবং ডেথ ওভারে পরপর উইকেট তুলে নিয়ে শেষ পর্যন্ত ২০ ওভারে ১৫৭/৯ স্কোরে হায়দরাবাদকে সীমাবদ্ধ রাখে।

Deepak Hooda and KL Rahul stitched an 87-run stand for the fourth wicket to revive LSG's innings

হায়দরাবাদ শুরু করেছিল ওপেনার, অধিনায়ক কেন উইলিয়ামসন এবং অভিষেক শর্মাকে পাওয়ার-প্লেতে হারিয়ে। উইলিয়ামসনের স্কুপটি শর্ট ফাইন-লেগে ক্যাচ হয়। রাহুল ত্রিপাঠি অষ্টম ওভারে অ্যান্ড্রু টাইয়ের বলে তিনটি চার মেরে হায়দরাবাদকে লড়াইয়ে রাখেন। ত্রিপাঠি তার ড্র্যাগ এবং ফ্লিক দিয়ে লেগ-সাইড ফিল্ডারদের দ্বিখণ্ডিত করার জন্য তার শটগুলি ভালভাবে চালিয়ে যাচ্ছিল।

কিন্তু লখনউ উইকেট নেওয়া অব্যাহত রাখে কারণ ক্রুনাল পান্ডিয়া এইডেন মার্করামকে ৪৭ রানের জুটি ভেঙে সরিয়ে দেন। মার্করাম কভারের উপরে বড় শট খেলার চেষ্টা করেছিলেন কিন্তু উচ্চতা পাননি কারণ কভারের ফিল্ডার সেটি ক্যাচ নিয়ে নেন। পান্ডিয়া তার শেষ ওভারে ফিরে আসেন এবং ত্রিপাঠীকে সরাসরি ডিপ মিড-উইকেটে ক্যাচ আউট করেন।

Avesh Khan picked four wickets to trouble SRH in the run chase

শেষ ওভারে ১৬ রান প্রয়োজন ছিল। কিন্তু ওয়াশিংটন সুন্দরকে লং-অফ আউট করেন হোল্ডার। হোল্ডার ভুবনেশ্বর কুমারকে ধীরগতির ডেলিভারি দিয়ে ধোঁকা দিয়ে ক্যাচ আউট করেন এবং রোমারিও শেফার্ড পয়েন্টে স্লাইস করার মাধ্যমে ম্যাচের সমাপ্তি ঘটায়। শেষ ওভারে তিনটি উইকেট পড়ে তিনরানের বিনিময়ে।

Read More: IPL 2022: এই খেলোয়াড়কে নিয়ে মুশকিলে CSK, প্রতিটি ম্যাচে ফ্লপ পারফরম্যান্সে হারছে টিম!!

ম্যাচের পর জয়ী অধিনায়ক কেএল রাহুল বলে, “এই জয়ে সত্যিই আমরা খুব খুশি। এই ম্যাচে সব সময় আমরা লড়াইয়ের মধ্যে ছিল। প্রথমে ব্যাট করার সময় আমাদের কয়েকটি উইকেট বেশ তাড়াতাড়ি পড়ে যায়। তবে যেভাবে শেষ পর্যন্ত আমরা রান স্কোর করেছি, তা তারিফ পাওয়ার মতো। আমাদের বোলিং নিয়ে আলাদা করে বলার প্রয়োজন নেই। সবাই দেখছে আইপিএলের শুরু থেকেই বোলাররা নিজেদের সেরাটা দিচ্ছে এবং ফলও পাচ্ছে। এখন আমরা এই আত্মবিশ্বাসটাকে এগিয়ে নিয়ে যেতে চাই। আশা করছি পরের ম্যাচগুলিতেই আমরা ভালো খেলবো।”

Leave a comment

Your email address will not be published.