কফি খাওয়ার বড়সড়ো মুল্য চোকাতে হচ্ছে রাহুল, পান্ডিয়াকে! দেখুন... 1

বিসিসিআই এর তরফে আইনজীবী ডি কে জইন দেশের বর্তমানের অন‍্যতম দুই ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া এবং কে এল রাহুল কে এক লক্ষ টাকা করে দেওয়ার কথা ঘোষনা করলো। তাদেরকে এই টাকা তুলে দিতে হবে কর্মরত অবস্থায় দেশের প‍্যারামিলিটারি ফোর্সের মৃত কনস্টেবলদের স্ত্রীয়ের হাতে। শুধু তাই নয় দুই ক্রিকেটারকে দশ লক্ষ টাকার নির্দেশ দিয়েছেন তারা “কফি উইথ করন” শোতে অভব‍্য আচড়নের ফাইন হিসেবে। প্রসঙ্গত, সেই টাকা দিয়ে তৈরি করা একটি তহবিল যার মাধ্যমে দেশের অন্ধ ক্রিকেট দলের প্রচারের কাজ চালানো হবে। গোটা বিষয়টি খুব কড়া নজরে দেখছে ক্রিকেট বোর্ড।কফি খাওয়ার বড়সড়ো মুল্য চোকাতে হচ্ছে রাহুল, পান্ডিয়াকে! দেখুন... 2সূত্রের খবর অনুযায়ী বোর্ডের তরফে এবিষয়ে চিঠি পাওয়ার চার সপ্তাহের মধ্যে যদি উল্লেখিত অর্থের পরিমান না দেয় এই দুই ক্রিকেটার তাহলে তার পরবর্তী সময়ে ম‍্যাচ ফি থেকে কেটে নেওয়া হবে।
কফি খাওয়ার বড়সড়ো মুল্য চোকাতে হচ্ছে রাহুল, পান্ডিয়াকে! দেখুন... 3প্রসঙ্গত, বিতর্ক সৃষ্টি হওয়ার দরুন অস্ট্রেলিয়া সফরের মাঝপথে দল ছাড়তে বাধ্য হন রাহুল, পান্ডিয়া। সেক্ষেত্রে তারা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ৩০ লক্ষ টাকা। বিষয়টি নজরে রেখেছেন আইনজীবী, পাশাপাশি নজরে রেখেছেন একজন ক্রিকেটার দেশের একজন রোল মডেলও বটে। গোটা দেশের মানুষের নজর তাদের দিকে থাকে। তাই তাদের আচরণ হওয়া উচিত সময় উপযোগী। অন‍্যদিকে ইতিমধ্যে চ‍্যাট শোতে নিজেদের আচড়নের জন্য ইতিমধ্যে ক্ষমা চেয়ে নিয়েছেন তারা। তাই আলাদাভাবে এই বিষয়টি নিয়ে আর জলঘোলা করার কোনও মানে হয়না।কফি খাওয়ার বড়সড়ো মুল্য চোকাতে হচ্ছে রাহুল, পান্ডিয়াকে! দেখুন... 4প্রসঙ্গত, গত সোমবার আগামী ৩০ শে মে থেকে শুরু হতে চলা বিশ্বকাপের দল ঘোষনা করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। আগামী ৫ ই জুন সাউথহাম্পটনে দক্ষিন আফ্রিকার বিপরীতে এবারের বিশ্বকাপ অভিযান শুরু করছে ভারত। এরপর ওভাল এবং নটিংহ‍্যামে বিরাটবাহিনী মুখোমুখি হবে যথাক্রমে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের। এরপর ম‍্যান্চেষ্টারে ১৬ ই জুন পাকিস্তানের বিরুদ্ধে মুখোমুখি হতে চলেছে বিরাটরা। এছাড়াও পরবর্তী সময়ে যথাক্রমে ওয়েস্ট ইন্ডিজ(২৭শে জুন), বাংলাদেশ(২রা জুলাই), শ্রীলঙ্কা(৬ই জুলাই) মুখোমুখি হবে “মেন ইন ব্লু”

একনজরে এবারের ভারতীয় ক্রিকেট দল :

বিরাট কোহলি (অধিনায়ক) রোহিত শর্মা(সহ অধিনায়ক), ধবন, রাহুল,বিজয় শংকর, কেদার যাদব,রবীন্দ্র জাদেজা,ধোনি, কার্তিক,কুলদীপ যাদব,চাহাল,ভুবনেশ্বর কুমার,বুমরাহ,হার্দিক পান্ডিয়া,মহম্মদ শামি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *