চুড়ান্ত বাজে খেললেও এই ক্রিকেটারকে দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজে ঢোকানোতে মরিয়া হন রাহুল দ্রাবিড় 1

দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে আসন্ন ওডিআই সিরিজের জন্য ফাস্ট বোলার দীপক চাহারকেও (Deepak Chahar) ভারতীয় দলে (India Team) নেওয়া হয়েছে এবং প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া (Aakash Chopra) এ নিয়ে বড় প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছেন যে দীপক চাহারের উপর রাহুল দ্রাবিড়ের পূর্ণ আস্থা রয়েছে এবং সেই কারণেই দক্ষিণ আফ্রিকা সফরের জন্য তাকে দলে জায়গা দেওয়া হয়েছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে এবং এতে অনেক অভিজ্ঞ খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা হয়েছে।

চাহারকে দলে অন্তর্ভুক্ত করা নিয়ে বড় বিবৃতি দিলেন আকাশ চোপড়া

চুড়ান্ত বাজে খেললেও এই ক্রিকেটারকে দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজে ঢোকানোতে মরিয়া হন রাহুল দ্রাবিড় 2

নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সফর থেকে বাদ পড়েছেন এবং কেএল রাহুলকে (KL Rahul) অধিনায়ক নিযুক্ত করা হয়েছে, আর জসপ্রিত বুমরাহকে (Jasprit Bumrah) সহ-অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। রোহিত শর্মার ফিটনেস রিপোর্ট গত কয়েকদিন ধরে প্রতীক্ষিত ছিল কিন্তু তিনি ফিট হতে পারেননি এবং এখন কেএল রাহুল দক্ষিণ আফ্রিকায় দলকে নেতৃত্ব দেবেন। এছাড়াও শিখর ধাওয়ানও (Shikhar Dhawan) দীর্ঘদিন পর দলে ফিরেছেন এবং দীপক চাহারকেও অন্তর্ভুক্ত করা হয়েছে। চাহারকে দলে অন্তর্ভুক্ত করা নিয়ে বড় বিবৃতি দিলেন আকাশ চোপড়া।

দীপক চাহার তার অলরাউন্ড ক্ষমতার কারণে অন্তর্ভুক্ত হয়েছেন – আকাশ চোপড়া

India v New Zealand - T20 International

তিনি তার ইউটিউব চ্যানেলে কথোপকথনের সময় বলেছিলেন, “জসপ্রিত বুমরাহ সহ-অধিনায়ক, ভুবনেশ্বর কুমার, দীপক চাহারও দলে আছেন। ভুবি খুব ভালো বোলিং করছে। শেষ দুটি টি-টোয়েন্টিতেও সে ভালো বোলিং করেছে। দীপক চাহার প্রমাণ করেছেন। কিছুটা ব্যয়বহুল হলেও তা সত্ত্বেও তাকে দলে রাখা হয়েছে যা ভালো ব্যাপার। রাহুল দ্রাবিড় তাকে প্যাকেজ হিসেবে দেখেন।” আমরা আপনাকে জানিয়ে রাখি যে ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *