এই ভারতীয় ক্রিকেটারের দায়িত্বজ্ঞানহীনতা নিয়ে প্রকাশ্যে ক্ষোভপ্রকাশ রাহুল দ্রাবিড়, নিলেন কড়া ক্লাস 1

ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ইঙ্গিত দিয়েছেন যে তিনি উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের (Rishabh Pant) সাথে তার শটের সময় সম্পর্কে কথা বলেছেন। দক্ষিণ আফ্রিকার (South Africa) বিপক্ষে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে দায়িত্বজ্ঞানহীন স্লগ শট খেলায় আউট হন তিনি। দ্বিতীয় টেস্টে ভারতের সাত উইকেটের পরাজয়ের পর, দ্রাবিড় বলেছিলেন যে তিনি সবসময় চান পন্থ ইতিবাচক ক্রিকেট খেলুক, তবে শট নির্বাচন আরও ভাল হতে পারত।

দ্বিতীয় ইনিংসে দায়িত্বজ্ঞানহীন স্লগ শট খেলায় আউট হন

India vs South Africa, 2nd Test: Sunil Gavaskar Slams Rishabh Pant, Says  "Has To Be Some Sense Of Responsibility" | Cricket News

“আমরা জানি যে ঋষভ ইতিবাচক ক্রিকেট খেলে এবং তার নিজস্ব একটা স্টাইল আছে, যা তাকে কিছু সাফল্য এনে দিয়েছে। তবে মাঝে মাঝে এ বিষয়ে তার সাথে কথা বলার প্রয়োজন হয়। বিশেষ করে শট নির্বাচন সংক্রান্ত. কেউ তাকে ইতিবাচক ক্রিকেট না খেলতে বা আক্রমনাত্মক ব্যাট করতে বলবে না, তবে কখনও কখনও এটি করার জন্য সঠিক সময় বেছে নেওয়ার ব্যাপার।”

শট নির্বাচন আরও ভাল হতে পারত

Rishabh Pant "Let The Team Down", Says Former India Cricketer Aakash Chopra  | Cricket News

ভারতের হয়ে ১৬৪ টেস্ট খেলা দ্রাবিড় বলেছেন যে পন্থ দ্রুত ম্যাচের গতিপথ পরিবর্তন করতে পারেন। বললেন, “ক্রিজে নিজেকে একটু বেশি সময় দেওয়াটা জরুরি। সে খুবই ইতিবাচক খেলোয়াড় এবং খুব দ্রুত ম্যাচের গতিপথ পরিবর্তন করতে পারে। আমরা তাকে এটি পরিবর্তন করতে বলব না। তবে মাঝে মাঝে আক্রমণাত্মক খেলার সঠিক সময় কোনটি তা জানা প্রয়োজন। সে শিখছে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *