কনফ্লিক্টস অফ ইন্টারেস্টে ফাঁসলেন রাহুল দ্রাবিড়, আরো একবার পেশ হওয়ার ফরমান জারি

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা খেলোয়াড়দের মধ্যে গত কিছু সময় ধরে কিছু খেলোয়াড় কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের মামলায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে রয়েছেন। সৌরভ গাঙ্গুলী, শচীন তেন্ডুলকর, আর রাহুল দ্রাবিড়ের মত খেলোয়াড়দের উপর কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের মামলা সামনে এসেছে।

কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের মামলায় রাহুল দ্রাবিড়কে আবার হতে হবে পেশ

কনফ্লিক্টস অফ ইন্টারেস্টে ফাঁসলেন রাহুল দ্রাবিড়, আরো একবার পেশ হওয়ার ফরমান জারি 1

যার মধ্যে এখন রাহুল দ্রাবিড়কে কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের মামলায় আরো একবার পেশ হওয়ার জন্য বলা হয়েছে। বিসিসিআইয়ের লোকপাল আর নৈতিকতার সঙ্গে যুক্ত আধিকারিক ডিকে জৈন আরো একবার রাহুল দ্রাবিড়কে তার সামনে পেশ হওয়ার জন্য বলেছেন। ডিকে জৈন কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের মামলায় রাহুল দ্রাবিড়কে আগামী শুনানির জন্য আর স্পষ্টিকরণ নিয়ে ১২ নভেম্বর ব্যক্তিগতভাবে পেশ হওয়ার জন্য বলেছেন।

রাহুল দ্রাবিড়ের উপর নথিভুক্ত রয়েছে একসঙ্গে দুই পদে কাজ করার অভিযোগ

কনফ্লিক্টস অফ ইন্টারেস্টে ফাঁসলেন রাহুল দ্রাবিড়, আরো একবার পেশ হওয়ার ফরমান জারি 2

এর আগে প্রথমবার এই মামলা নিয়ে রাহুল দ্রাবিড়কে প্রথম ২৬ সেপ্টেম্বর পেশ হতে হয়েছিল যখন তিনি মুম্বাই হওয়া ব্যক্তিগত শুনানিতে তিনি নিজের পক্ষ রেখেছিলেন। যারপর এখন আবারো তাকে শুনানির জন্য পেশ হতে হবে। আসলে রাহুল দ্রাবিড়ের উপর একই সময়ে দুটি আলাদা আলাদা সংস্থার সঙ্গে যুক্ত থাকার অভিযোগ করেছিলেন এমপিসিএর আজীবন সদস্য সঞ্জয় গুপ্তা। তিনি ওই অভিযোগে জানিয়েছিলেন যে রাহুল দ্রাবিড় ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির সঙ্গে যুক্ত থাকার পাশপাশি ইন্ডিয়া সিমেন্টসের আধিকারিকও রয়েছে যা কনফ্লিক্টস অফ ইন্টারেস্টের মধ্যে পড়ে।

রাহুল দ্রাবিড় আগেই দিয়েছেন সাফাই, বলেছিলেন সিএসকের সঙ্গে নেই কোনো লেনাদেনা

কনফ্লিক্টস অফ ইন্টারেস্টে ফাঁসলেন রাহুল দ্রাবিড়, আরো একবার পেশ হওয়ার ফরমান জারি 3

এই মামলা নিয়ে বিসিসিআইয়ের এক আধিকারিক পিটিআইয়ের সঙ্গে কথা বলতে গিয়ে বলেছিলেন যে ডিকে জৈন বুধবার রাতে রাহুল দ্রাবিড়কে চিঠি লিখে নতুন দিল্লিতে ১২ নভেম্বর শুনানির জন্য পেশ হতে বলেছেন, ওই শুনানিতে সঞ্জয় গুপ্তার পক্ষও শোনা হবে। রাহুল দ্রাবিড় প্রথমে ভারত এ আর অনুর্ধ্ব ১৯ দলের কোচ ছিলেন, যিনি গত কিছু মাস ধরে এনসিএ-র সভাপতি হওয়ার পাশাপাশি তিনি ইন্ডিয়া সিমেন্টসের ব্যানারে খেলা চেন্নাই সুপার কিংসের আধিকারিক হিসেবেও সার্ভিস দিচ্ছিলেন। রাহুল দ্রাবিড় এটা নিয়ে নিজের পক্ষ রেখেছিলেন যেখানে তিনি বলেছিলেন যে তিনি ইন্ডিয়া সিমেন্টস থেকে অবৈতনিক ছুটি নিয়েছে। আর চেন্নাই সুপার কিংসের সঙ্গে তার কোনো লেনাদেনা নেই। সম্প্রতিই বিসিসিআইয়ের নতুন সভাপতি হওয়া সৌরভ গাঙ্গুলীও কনফ্লিক্টস অফ ইন্টারেস্টেকে একটি গুরতর বিষয় মনে করেন কিন্তু যখন রাহুল দ্রাবিড়ের উপর এই মামলা আগস্টে সামনে এসেছিল তখন সৌরভ গাঙ্গুলী রাহুল দ্রাবিড়ের সমর্থন করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *