কোহলি বা ধোনি নয়, বরং এই খেলোয়াড়কে দীপিকা পাডুকোন বললেন নিজের পছন্দের ক্রিকেটার

ক্রিকেট আর বলিউডের ভালো সম্পর্ক চিরকালই থেকেছে। বলিউডের বেশিরভাগ মানুষই ক্রিকেটারদের ফ্যান হন তো অন্যদিকে ক্রিকেটাররাও বলিউডের প্রেমে পাগল হয়। প্রাক্তন তারকা ক্রিকেটার রাহুল দ্রাবিড়কে তার শান্ত স্বভাবের জন্য ভীষণই পছন্দ করা হয়। বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাডুকোনেরও রাহুল দ্রাবিড়কেই পছন্দ।

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের পছন্দের ক্রিকেটার রাহুল দ্রাবিড়

কোহলি বা ধোনি নয়, বরং এই খেলোয়াড়কে দীপিকা পাডুকোন বললেন নিজের পছন্দের ক্রিকেটার 1

বর্তমান সময়ে বলিউডে অভিনেত্রী দীপিকা পাডুকোনে রাজ করছেন। এখন তার ছপাক নামে একটি ফিল্ম আসছে। যা অ্যাসিড অ্যাটাকে আক্রান্ত হওয়া লক্ষ্মীর উপর আধারিত। এই ফিল্মের প্রমোশন করার জন্য দীপিকা স্টার স্পোর্টসের নেটওয়ার্কে এসেছিলেন। যেখানে যখন তার কাছে একটি বাচ্চা প্রশ্ন করেন যে তার পছন্দের ক্রিকেটার কে, তো এই প্রশ্নের জবাব দিতে গিয়ে দীপিকা বলেন,

“আমার পছন্দ রাহুল দ্রাবিড়। মাঠে আর মাঠের বাইরেও উনি যেভাবে নিজের রাখেন সেটা আমার খুব বেশি পছন্দ। এর সঙ্গেই তিনিও ব্যাঙ্গালুরুর। এই কারণেও তিনি আমার পছন্দের ক্রিকেটার”।

ব্যাঙ্গলুরুরই মানুষ দ্রাবিড় আর দীপিকাও

কোহলি বা ধোনি নয়, বরং এই খেলোয়াড়কে দীপিকা পাডুকোন বললেন নিজের পছন্দের ক্রিকেটার 2

আপনাদের জানিয়ে দিই যে রাহুল দ্রাবিড় আইপিএলে নিজের শুরু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সঙ্গে করেছিলেন। এছাড়াও তার ঘরোয়া দলও ছিল কর্ণাটক। অন্যদিকে দীপিকা পাডুকোনের শহরও ব্যাঙ্গালুরু। আইপিএলের শুরুতে দীপিকা পাডুকোনকে স্টেডিয়ামে ব্যাঙ্গালুরুর সমর্থন করতে দেখা যেত। যদিও তার স্বামী আর জনপ্রিয় অভিনেতা রণবীর সিংও ক্রিকেটের অনেক বড়ো ফ্যান। এই কারণে এই দুজনের জুটি ক্রিকেট খেলাটাকে অনেক বেশি ভালোবাসেন। রাহুল দ্রাবিড় বর্তমানে ব্যাঙ্গালুরুতেই এনসিএর প্রধানের দায়িত্ব পালন করছেন।

ভারতের হয়ে দীর্ঘ সময় পর্যন্ত খেলেছেন রাহুল দ্রাবিড়

কোহলি বা ধোনি নয়, বরং এই খেলোয়াড়কে দীপিকা পাডুকোন বললেন নিজের পছন্দের ক্রিকেটার 3

প্রাক্তন ভারতীয় অধিনায়ক রাহুল দ্রাবিড় ভারতীয় দলের হয়ে ১৬৪য়ি টেস্ট ম্যাচে ১৩২৮৮ রান করেছেন, যার মধ্যে ৬৩টি হাফসেঞ্চুরি আর ৩৬টি সেঞ্চুরি রয়েছে। অন্যদিকে ৩৪৪টি একদিনের ম্যাচে তিনি ১০৮৮৯ রান করেছেন। যেখানে ৮৩টি হাফসেঞ্চুরি আর ১২টি সেঞ্চুরিও রয়েছে। তিনি একটি টি-২০ ম্যাচও খেলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *