বিশ্ব ক্রিকেটে কাউকেই ভয় পান না রাহুল চাহার, ভগবানের মত বিশ্বাস করেন এই সুপারস্টার ক্রিকেটারকে 1

লেগ স্পিনার রাহুল চাহার বলেছিলেন যে তিনি বিশ্বাস করেছিলেন যে কেবল স্পিনাররা ম্যাচের গতিপথটি পরিবর্তন করতে পারে। তবে অধিনায়ক রোহিত শর্মার আস্থা ছিল যে তিনি মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিপক্ষে মুম্বই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দিয়ে জয় আনবেন। ম্যাচের পরে রাহুল ব্যাখ্যা করলেন যে কেন তিনি কোনও ব্যাটসম্যানকে বল করতে ভয় পান না। মুম্বইয়ের ১৫৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে কেকেআর প্রথম উইকেটের জন্য ৮.৫ ওভারে ৭২ রানের জুটি বেঁধেছিল, তারপরে দলকে শেষ দশ ওভারে মাত্র ৭২ রানের দরকার পড়েছিল, তবে ২১ বছর বয়সী চাহার ২৭ রানে চার উইকেট নিয়েছিল।

IPL 2021 | Andre Russell's fifer in vain as Mumbai Indians extend supremacy  over Kolkata Knight Riders | Cricket News – India TV

চাহার ম্যাচের পরে বলেছিলেন, “রোহিত আমাকে বলেছিলেন, আত্মবিশ্বাসের সাথে বল করুন … আপনি ভাল বোলিং করছেন, কখনও কখনও আমি বুঝতেও পারি না (নেটে আপনার বিভিন্নতা)। তারা (কেকেআর ব্যাটসম্যান) একই অনুভব করবে। কেবল ভাল ফোকাস রাখুন, ভাল দৈর্ঘ্যের সাথে বোলিং করুন এবং স্পিন করার চেষ্টা করুন। আমি জানতাম যে এই জাতীয় ম্যাচে কেউ যদি ম্যাচের মনোভাব বদলাতে পারে তবে তিনি ছিলেন স্পিনার। আমি সবসময় আত্মবিশ্বাসী ছিলাম।”

IPL 2021: Rahul Chahar, Krunal Pandya Shine as Mumbai Indians Continue  Domination Over Kolkata Knight Riders With 10-Run Win

ভারতের হয়ে তিনটি টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলা চাহার বলেছিলেন যে নেটে হার্দিক পান্ডিয়া ও কাইরন পোলার্ডের মতো ব্যাটসম্যানদের বোলিংয়ের অভ্যাস থাকায় তিনি তেমন চাপ অনুভব করেননি। তিনি বলেছিলেন, “আমি নেটের উপরে ভারতের শীর্ষ খেলোয়াড়দের বোলিং করতে অভ্যস্ত এবং আপনি যখন এই কাজটি করেন তখন আপনি এই জাতীয় ম্যাচে কম চাপে থাকেন। তাই মনে মনে কিছুই চলছিল না। মুম্বই ইন্ডিয়ান্সে এটি আমার চতুর্থ বছর, আমি পোলার্ড, হার্দিকের মতো ব্যাটসম্যানদের বল করি যারা বিশ্বের সেরা হিটার হিসাবে বিবেচিত হয়। তাই আমি তেমন চাপ অনুভব করি না।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *