এই তিন তারকাকে ভবিষ্যতের অধিনায়ক হিসেবে প্রস্তুত করা হবে, ভূমিকা কী হবে? জানিয়েছেন রোহিত 1

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) বুধবার বলেছেন যে কেএল রাহুল (KL Rahul), জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) এবং ঋষভ পন্থকে (Rishabh Pant) দলে নেতা হিসাবে দেখা হচ্ছে। গত সপ্তাহে রোহিতকে টেস্ট অধিনায়ক ঘোষণা করা হয়। তখন নির্বাচক কমিটির চেয়ারম্যান চেতন শর্মা (Chetan Sharma) বলেছিলেন যে ম্যানেজমেন্ট ভবিষ্যতের অধিনায়ক দেখতে চায়। এবার এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন রোহিত। তিনি বলেছেন কীভাবে তিনি রাহুল, বুমরাহ এবং পন্থকে ভবিষ্যতের অধিনায়ক হিসেবে প্রস্তুত হতে সাহায্য করবেন।

Rohit Sharma makes BIG statement, says, 'KL Rahul, Rishabh Pant and Jasprit  Bumrah are looked upon as leaders in the group' | Cricket News | Zee News

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টির আগে সংবাদ সম্মেলনে রোহিত শর্মা বলেছিলেন, “আমার ভূমিকা তাদের সব বলা হবে না। তারা সবাই খুব পরিণত। তাদের গাইড করার জন্য তাদের চারপাশে থাকা দরকার। আমি এটা করতে খুব খুশি হবে. আমরাও এখানে এভাবেই এসেছি। অন্য কেউ আমাদের তৈরি করেছে। এটি একটি প্রাকৃতিক প্রক্রিয়া। সবাই এর মধ্য দিয়ে যায়। আমরা যদি বুমরাহ, রাহুল এবং পন্থের কথা বলি, তাহলে ভারতের সাফল্যে তাদের বড় ভূমিকা রয়েছে। তাদের নেতা হিসেবেও দেখা হচ্ছে। তারা তাদের কাঁধে দায়িত্ব বোঝে, কিন্তু আমরা তাদের ওপর কোনো চাপ দিতে চাই না কারণ তারা আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আমরা শুধু চাই তারা খেলাটি উপভোগ করুক এবং তাদের দক্ষতা প্রদর্শন করুক।”

Leave a comment

Your email address will not be published.