আইপিএল থেকে ছিটকে গিয়ে রাহানে জানালেন কি কারণে তার দলকে হারতে হল কেকেআরের কাছে
ছবি সৌজন্যে বিসিসিআই

আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে কলকাতার ইডেন গার্ডেনে বুধবার মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালস। এই ম্যাচে টসে জিতে রাজস্থান কেকেআরকে প্রথমে ব্যাট করতে আমন্ত্রন জানায়। এই ম্যাচে দলে কোনও পরিবর্তন করে নি রাজস্থান রয়্যালস। প্রথমে ব্যাট করতে নেমে কেকেআর নির্ধারিত ২০ ওভারে ১৬৯ রান তোলে। কেকেআরের হয়ে দীনেশ কার্তিক অধিনায়কোচিত ইনিংস খেলে ৫৩ রান করেন। রাজস্থানের হয়ে ৩ উইকেট নেন কৃষ্ণাপ্পা গৌতম।

আইপিএল থেকে ছিটকে গিয়ে রাহানে জানালেন কি কারণে তার দলকে হারতে হল কেকেআরের কাছে 1
ছবি সৌজন্যে বিসিসিআই

১৭০ রান তাড়া করতে নেমে রাজস্থানের শুরুটা বিস্ফোরক হয়। প্রথম উইকেট জুটিতে রাহুল ত্রিপাঠি এবং রাহানে ৪৭ রানের পার্টনারশিপ গড়েন। রাহুলের আউট হওয়ার পর সঞ্জু স্যামসন এবং রাহানে মিলে ইনিংস গড়ার কাজ করেন। যদিও এই দুজনের আউট হওয়ার পর কোনও ব্যাটসম্যানই কিছু করতে পারে নি আর রাজস্থানকেও ২৫ রানে হারের মুখোমুখি হতে হয়। রাজস্থানের হয়ে সবচেয়ে বেশি রান করেন সঞ্জু স্যামসান তিনি ৫২ রানের ইনিংস খেলেন। কেকেআরের হয়ে ২ উইকেট নেন পীযূষ চাওলা।
আইপিএল থেকে ছিটকে গিয়ে রাহানে জানালেন কি কারণে তার দলকে হারতে হল কেকেআরের কাছে 2
ছবি সৌজন্যে বিসিসিআই

ম্যাচ শেষে রাজস্থান রয়্যালস অধিনায়ক রাহানে জানান, “হতাশ, বিশেষ করে যেভাবে আমরা শুরু করেছিলাম, শুরুতেই ৪-৫টা উইকেট তুলে নিয়েছিলাম। ওই পার্টনারশিপটাই (গিল এবং কার্তিক) এবং রাসেলের ক্যাচ পড়াটা আমাদের আঘাত করেছে। যখন আমরা এই ধরনের শুরুয়াত পেয়ে গিয়েছিলাম, তখন সাধারণত আপনি ম্যাচ জেতার দিকে তাকান। আমি মনে করি কেকেআর সত্যিই দারুণ বল করেছে। ওরা পরিস্থিতিটা খুব ভাল করেই জানে। এটা প্রাপ্য ছিল”।
আইপিএল থেকে ছিটকে গিয়ে রাহানে জানালেন কি কারণে তার দলকে হারতে হল কেকেআরের কাছে 3
ছবি সৌজন্যে বিসিসিআই

তিনি আরও বলেন, “ওদের ১০-১২ রান কম ছিল। ম্যাচটা শেষ করাটা গুরুত্বপূর্ণ এবং শেষের দিকে আমরা পার্টনারশিপ গড়তে পারি নি। যখন আমি আর সঞ্জু ব্যাটিং করছিলাম আমরা পজিটিভভাবেই খেলছিলাম। আমি ওকে দ্বিতীয় টাইমআউটের সময় বলেছিলাম আমি বোলারের উপর দিয়ে যাব এবং তুমি পুরো ব্যাট করো। কিন্তু দুর্ভাগ্যবশত ও আউট হয়ে যায়। আমার মনে হয় ওভারঅল আমরা ভাল ক্রিকেট খেলেছি। এই সেশনে আমাদের বোলিং ইউনিট দারুণ ছিল। আমাদের ব্যাটিং এবং ফিল্ডিংয়ে উন্নতি করার প্রয়োজন রয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *