আইপিএল থেকে ছিটকে গিয়ে রাহানে জানালেন কি কারণে তার দলকে হারতে হল কেকেআরের কাছে
ছবি সৌজন্যে বিসিসিআই

আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে কলকাতার ইডেন গার্ডেনে বুধবার মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালস। এই ম্যাচে টসে জিতে রাজস্থান কেকেআরকে প্রথমে ব্যাট করতে আমন্ত্রন জানায়। এই ম্যাচে দলে কোনও পরিবর্তন করে নি রাজস্থান রয়্যালস। প্রথমে ব্যাট করতে নেমে কেকেআর নির্ধারিত ২০ ওভারে ১৬৯ রান তোলে। কেকেআরের হয়ে দীনেশ কার্তিক অধিনায়কোচিত ইনিংস খেলে ৫৩ রান করেন। রাজস্থানের হয়ে ৩ উইকেট নেন কৃষ্ণাপ্পা গৌতম।

ছবি সৌজন্যে বিসিসিআই

১৭০ রান তাড়া করতে নেমে রাজস্থানের শুরুটা বিস্ফোরক হয়। প্রথম উইকেট জুটিতে রাহুল ত্রিপাঠি এবং রাহানে ৪৭ রানের পার্টনারশিপ গড়েন। রাহুলের আউট হওয়ার পর সঞ্জু স্যামসন এবং রাহানে মিলে ইনিংস গড়ার কাজ করেন। যদিও এই দুজনের আউট হওয়ার পর কোনও ব্যাটসম্যানই কিছু করতে পারে নি আর রাজস্থানকেও ২৫ রানে হারের মুখোমুখি হতে হয়। রাজস্থানের হয়ে সবচেয়ে বেশি রান করেন সঞ্জু স্যামসান তিনি ৫২ রানের ইনিংস খেলেন। কেকেআরের হয়ে ২ উইকেট নেন পীযূষ চাওলা।
ছবি সৌজন্যে বিসিসিআই

ম্যাচ শেষে রাজস্থান রয়্যালস অধিনায়ক রাহানে জানান, “হতাশ, বিশেষ করে যেভাবে আমরা শুরু করেছিলাম, শুরুতেই ৪-৫টা উইকেট তুলে নিয়েছিলাম। ওই পার্টনারশিপটাই (গিল এবং কার্তিক) এবং রাসেলের ক্যাচ পড়াটা আমাদের আঘাত করেছে। যখন আমরা এই ধরনের শুরুয়াত পেয়ে গিয়েছিলাম, তখন সাধারণত আপনি ম্যাচ জেতার দিকে তাকান। আমি মনে করি কেকেআর সত্যিই দারুণ বল করেছে। ওরা পরিস্থিতিটা খুব ভাল করেই জানে। এটা প্রাপ্য ছিল”।
ছবি সৌজন্যে বিসিসিআই

তিনি আরও বলেন, “ওদের ১০-১২ রান কম ছিল। ম্যাচটা শেষ করাটা গুরুত্বপূর্ণ এবং শেষের দিকে আমরা পার্টনারশিপ গড়তে পারি নি। যখন আমি আর সঞ্জু ব্যাটিং করছিলাম আমরা পজিটিভভাবেই খেলছিলাম। আমি ওকে দ্বিতীয় টাইমআউটের সময় বলেছিলাম আমি বোলারের উপর দিয়ে যাব এবং তুমি পুরো ব্যাট করো। কিন্তু দুর্ভাগ্যবশত ও আউট হয়ে যায়। আমার মনে হয় ওভারঅল আমরা ভাল ক্রিকেট খেলেছি। এই সেশনে আমাদের বোলিং ইউনিট দারুণ ছিল। আমাদের ব্যাটিং এবং ফিল্ডিংয়ে উন্নতি করার প্রয়োজন রয়েছে”।

আরও পড়ুন

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...

WATCH: রিয়ান পরাগ শ্রেয়সের উইকেট নেওয়ার পর করলেন অসমের পারম্পারিক নাচ

দিল্লি ক্যাপিটালিস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা...

ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ধোনির “রজনীকান্ত” হওয়ার মূল্য কিভাবে দলকে চোকাতে হল জেনে নিন

আইপিএলে চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে হওয়া রোমাঞ্চকর ম্যাচে ব্যাঙ্গালুরু বাজি মেরে নিয়েছে। প্রথমে...