আর অশ্বিন বিরাট কোহলিকে নিয়ে করলেন খোলসা, জানালেন তার বিরুদ্ধে কীভাবে চেলেছিলেন আউটের চাল

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে ভারতীয় ক্রিকেটের সিনিয়র দলের খেলোয়াড়দের আলাদা আলাদা দলে খেলতে দেখা যায়। যে খেলোয়াড়রা আন্তর্জাতিক ক্রিকেট দলে একই দলের প্রতিনিধিত্ব করেন, সেই ভারতীয় খেলোয়াড়রা আইপিএলে আলাদা আলাদা ফ্রেঞ্চাইজির দলে খেলেন। এর মধ্যে তাদের মধ্যে কিছু ম্যাচ যথেষ্ট ইন্টারেস্টিং হয়।

আইপিএলে বিরাট কোহলিকে হয়ে হয় ‘আপনজন’দের মুখোমুখি

আর অশ্বিন বিরাট কোহলিকে নিয়ে করলেন খোলসা, জানালেন তার বিরুদ্ধে কীভাবে চেলেছিলেন আউটের চাল 1

এইভাবে যখন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির কথা আসে তো তিনি আরসিবির প্রতিনিধিত্ব করেন। তার ব্যাটিংয়ের সামনে বেশ তেমন বেশকিছু বোলার আসেন যারা ভারতের হয়ে তাঁর নেতৃত্বে খেলেন। তাদের কথা বলা হলে, তাদের মধ্যে মুম্বাই ইন্ডিয়ান্সের জসপ্রীত বুমরাহ হোন বা দিল্লি ক্যাপিটালস দলের রবিচন্দ্রন অশ্বিন, দুই খেলোয়াড়ই গত বেশকিছু বছর ধরে ভারতের হয়ে কেহেল বিরাট কোহলির দলের সবচেয়ে প্রধান বোলিং অস্ত্র থেকেছেন।

আর অশ্বিন বিরাট কোহলির বিরুদ্ধে এভাবে বুনেছিলেন জাল

আর অশ্বিন বিরাট কোহলিকে নিয়ে করলেন খোলসা, জানালেন তার বিরুদ্ধে কীভাবে চেলেছিলেন আউটের চাল 2

ভারতের এই বোলারদের বিরাট কোহলিকে আইপিএলে নিজেদের বিরোধী দলের হয়ে খেলার কারণে মুখোমুখি হতে হত। যেখানে এবার আর অশ্বিন আর বুমরাহ দুজনেই বিরাট কোহলিকে শিকার বানিয়েছেন। এইভাবে আর অশ্বিন বিরাট কোহলিকে যখন দিল্লির হয়ে খেলার সময় আউট করেন তো তিনি এর খোলসা করেছেন যে কীভাবে তিনি বিরাট কোহলির জন্য জাল বুনেছিলেন আর তাতে বিরাটকে তিনি ফাঁসিয়েছিলেন।

আমার বলে বিরাট কোহলি কখনও দেবেন না উইকেট

আর অশ্বিন বিরাট কোহলিকে নিয়ে করলেন খোলসা, জানালেন তার বিরুদ্ধে কীভাবে চেলেছিলেন আউটের চাল 3

আর অশ্বিন নিজের ইউ টিউব চ্যালেনে বিরাট কোহলিকে নিয়ে বলেন যে, “আমি সবসময়ই বিরাটকে বোলিং করা পছন্দ করেছি। ও কখনওই আমার বিরুদ্ধে সুযোব নেবে না। নিজের উইকেট দেবে না এটা ওর জন্য গর্বের কথা ছিল। এমএস ধোনিও এমনই। পুণেতে, ২০১৬য় আমি ওর বিরুদ্ধে জাল বুনেছিলাম। আমি অফ স্ট্যাম্পের বাইরে বল করেছিলাম আর এটা যথেষ্ট উপর দিয়ে গিয়েছিল। যেমনটা আমি ভাবছিলাম যে ‘আহ কোহলির উইকেট’, কিন্তু এক্সট্রা কভারে অঙ্কিত শর্মা ক্যাচ ছেড়ে দেয় আর আমার মুখ থেকে বেরয় যাহ, কী করে ফেলল!”

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *