ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে বিশ্বের সবচেয়ে আক্রামণাত্মক খেলোয়াড়দের একজন বলে মনে করা হয়। বিরাট কোহলি বর্তমান সময়ে বিশ্বের সবচেয়ে বড়ো ব্যাটসম্যানও। কিন্তু এর পাশাপাশি বিরাট কোহলি নিজের আক্রামণাত্মক মেজাজ আর রাগের কারণেও বহুল পরিচিত।

বিরাট কোহলিকে মাঠে দেখা যায় দারুণ আক্রামণাত্মক

বিরাট কোহলিকে মাঠে ভীষণই আক্রামণাত্মক দেখা যায়। যে কোনো পরিস্থিতিতেই ম্যাচ জেতার ইচ্ছে রাখা বিরাট কোহলি মাঠে নিজের আবেগকে ধরে রাখতে পারেন না।

নিজের আবেগকে প্রকাশ করার জন্য বিরাট কোহলি এমন রিঅ্যাকশন দিয়ে বসে যে তা বেশ কয়েকবার ভীষণই ভাল বলে করা হয় কিন্তু বেশ কয়েকবার তার প্রতিক্রিয়া যথেষ্ট অভদ্র মনে হয়।

কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে কোহলি আরো একবার হলেন আক্রামণাত্মক

বিরাট কোহলি বেশিরভাগ সময়ই তা সে আন্তর্জাতিক ক্রিকেট হোক বা আইপিএল, কখনো কখনো এত বেশি আক্রামণাত্মক হয়ে যান যে তিনি এটা ভুলে যান যে তিনি রকম প্রতিক্রিয়া দিচ্ছেন আর কিভাবে নিজের আবেগকে প্রকাশ করছেন।

এমনই কিছু তিনি আইপিএলের এই চলতি মরশুমে বুধবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে করেছেন। আরসিবি আর কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে খেলা এই ম্যাচে বিরাট কোহলি কিংস ইলেভেনের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনের ক্যাচ নেওয়া পর ভীষণই আক্রামণাত্মক মেজাজে নিজের প্রতিক্রিয়া প্রকাশ করেছেন।

অশ্বিন দিলেন নিজের প্রতিক্রিয়া, ‘আমি আর বিরাট দুজনের খেলা নিয়ে উৎসাহী

বিরাট কোহলি যেখানে ক্যাচ নেওয়ার পর ঈশারা করে মুখে কিছু শব্দের ব্যবহার করেছেন তো সেখানে এর উপর অশ্বিনও নিজের আবেগকে কাবু করতে পারেনি আর ডাগ আউটে পৌঁছেই নিজের গ্লাভস ছুঁড়ে ফেলেন।

যা পুরো ক্রিকেট জগত দেখেছে। যখন ম্যাচের পর অশ্বিনকে এ ব্যাপারে প্রশ্ন করা হয় তো তিনি বলেন, “বিরাট আর আমি দুজনেই খেলা নিয়ে ভীষণই উৎসাহী এই কারণেই এমনটা হয়েছে”।

আরও পড়ুন

ঋষভ পন্থের উপর বেজায় চটলেন ভারত কোচ রবি শাস্ত্রী ! আনলেন এই অভিযোগ !

বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জায়গায় এসেছেন তরুণ ঋষভ পন্থ। অভিষেকে দারুণ সম্ভাবনার প্রমাণ দিয়েছেন।ফলস্বরূপ এই...

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন
ভারতীয় দল সম্প্রতিই ওয়েস্টইন্ডিজকে তাদেরই ঘরের মাঠে পরাস্ত করেছিল, এরপর এখন ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজেদের দেশে...

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও
ভারতীয় ক্রিকেটে এমন বেশ কিছু খেলোয়াড় আছেন যারা বিয়ে হওয়ার পরও অন্য কোনো সম্পর্কে গিয়েছেন, এটা শুনে...

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে ” ম‍্যাচ ফিক্সিং ” এর অভিযোগ, তদন্ত শুরু বিসিসিআই এর

" ম‍্যাচ ফিক্সিং " এর অভিযোগ উঠলো তামিল নাড়ু প্রিমিয়ার লিগে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করলো ভারতীয়...

লক্ষীর ভাঁঁড় ফেপে উঠছে আইপিএলে’র !

দিন দিন ক্রমশ ব্রান্ড ভ‍্যালু বেড়ে উঠছে আইপিএলে'র। এই মুহূর্তে বিশ্বের অন‍্যতম জনপ্রিয় ক্রিকেট লীগ এইটি।৬,১৩৮.১ কোটি...