ভারত বনাম অস্ট্রেলিয়া: সিডনি টেস্টের আগে ভারতীয় দল খেলো বড়ো ধাক্কা, রোহিতের পর এই তারকাও ছিটকে গেলেন

ভারতীয় দল এই মুহুর্তে অস্ট্রেলিয়া সফরে রয়েছেয যেখানে ভারতীয় দল দুর্দান্ত প্রদর্শন করছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলতি ৪ টেস্ট ম্যাচের টেস্ট সিরিজের প্রথম তিনটি ম্যাচের পর বিরাট কোহলির দল অস্ট্রেলিয়ার থেকে ২-১ ফলাফলে এগিয়ে রয়েছে আর এখন সিরিজ জেতার মুখে দাঁড়িয়ে রয়েছে।

আর অশ্বিন গেলেন চতুর্থ টেস্ট থেকে ছিটকে

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে চতুর্থ তথা শেষ টেস্ট ম্যাচ সিডনি ক্রিকেট গ্রাউন্ডে আগামিকাল ৩ জানুয়ারি থেকে শুরু হবে। যেখানে ভারতীয় দলকে আরো একবার নিজেদের প্রধান স্পিন বোলার আর অশ্বিনকে ছাড়াই খেলতে হবে।
ভারত বনাম অস্ট্রেলিয়া: সিডনি টেস্টের আগে ভারতীয় দল খেলো বড়ো ধাক্কা, রোহিতের পর এই তারকাও ছিটকে গেলেন 1
অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট ম্যাচের পর চোটের কারনে দল থেকে বাদ পড়া স্পিন বোলার আর অশ্বিনের সিডনিতে খেলা হতে চলা চতুর্থ টেস্ট ম্যাচ থেকেও বাদ পড়ার নিশ্চিত হয়ে গিয়েছে।

অশ্বিনকে ভারতের প্লেয়িং ১৩ এ করা হয়েছিল শামিল

ভারতীয় দলের তারকা স্পিনার নিজের পেটে টান ধরা নিয়ে লড়াই করছেন যিনি সিডনি টেস্টেও নিজের এই চোট থেকে সুস্থ হতে পারেন নি। অশ্বিন এর আগে ইংল্যান্ড সফরেও মাঝ সিরিজেই ফিটনেসের সমস্যায় পড়েছিলেন।
ভারত বনাম অস্ট্রেলিয়া: সিডনি টেস্টের আগে ভারতীয় দল খেলো বড়ো ধাক্কা, রোহিতের পর এই তারকাও ছিটকে গেলেন 2
যদিও অশ্বিনের খেলা তো ভীষণই মুশকিল মনে হচ্ছে কিন্তু তাও টিম ম্যানেজমেন্ট সিডনি টেস্টের জন্য ঘোষিত ভারতের ১৩ সদস্যের দলে অশ্বিনকে সুযোগ দিয়েছেন।

বিরাট কোহলি অশ্বিনের চোট নিয়ে রাখলেন নিজের কথা…

সিডনি টেস্ট ম্যাচের ঠিক আগে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আর অশ্বিনের ফিটনেস নিয়ে স্পষ্ট করে দিয়েছেন আর বলেছেন যে, “এটা দূর্ভাগ্যপূর্ণ যে আমাদের কাছে দুটো অপশন ছিল যা শেষ জুটির সমান। এটা স্পষ্ট যে ওকে বা আর কাউকে সঠিক করার জন্য ধ্যান কেন্দ্রিত করা হবে। ফিজিয়ো আর ট্রেনার ওর সঙ্গে কথা বলেছে যে ওকে কি করতে হবে। এটা তেমনই চোট যা ভীষণই গুরুত্বপূর্ণ। টেস্ট ক্রিকেটে ও দলের গুরুত্বপূর্ণ সদস্য। আমরা চাই যে ও ১০০ শতাংশ ফিট থাকুক আর দীর্ঘ সময় ধরে খেলুক। যাতে টেস্টে আরো বেশি যোগদান দিতে পারে”।
ভারত বনাম অস্ট্রেলিয়া: সিডনি টেস্টের আগে ভারতীয় দল খেলো বড়ো ধাক্কা, রোহিতের পর এই তারকাও ছিটকে গেলেন 3
কোহলি আগে বলেন যে, “ও এই ফ্যাক্টস নিয়ে নিরাশ যে ও সময়ে ঠিক হতে পারে নি, কিন্তু পুরো ফিটনেস হাসিল করার জন্য ওকে কাজ করতে হবে এই ব্যাপারে কথা বলা হয়েছে। সতভাবে আপনি বাসবে চোটের অনুমান করতে পারেন না, এই কারণে কেবল একে আটকানো যেতে পারে”।

Leave a comment

Your email address will not be published.