আর অশ্বিনকে আবারো করা হল ট্রোল, তো তার স্ত্রী দিলেন এই কড়া জবাব 1

ভারতীয় ক্রিকেট দল এই মুহূর্তে ইংল্যাণ্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় আইসিসি বিশ্বকাপ ২০১৯ এর জন্য মাঠে নামতে প্রস্তুত।ভারতীয় বিশ্বকাপ দলে যদিও অভিজ্ঞ স্পিন বোলার আর অশ্বিনের নিজের জায়গা পাওয়া নিয়ে ভরসা ছিল কিন্তু তার উপর তরুণ স্পিন জুটি যজুবেন্দ্র চহেল আর কুলদীপ যাদব ভারি পড়েন।

ক্রিকেট থেকে দূরে অশ্বিন নিজের ফাউন্ডেশনের কাজে ব্যস্ত রয়েছেন

২০১৭য় অশ্বিন ভারতীয় দলের চ্যাম্পিয়ন্স ট্রফি দলের অংশ ছিলেন কিন্তু তারপর থেকে তিনি ভারতীয় দলের সাদা বলের ক্রিকেট থেকে বাদ পড়েছেন।

আর অশ্বিনকে আবারো করা হল ট্রোল, তো তার স্ত্রী দিলেন এই কড়া জবাব 2

এর মধ্যে বিশ্বকাপের সদস্য তো অশ্বিন হতে পারেননি এই অবস্থায় তিনি নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করছেন তার জন্যই তিনি নিজের ফাউন্ডেশনের কাজে ব্যস্ত রেখেছেন।

অশ্বিন ট্যালেন্ট হান্টের মাধ্যমে নিজের ফাউন্ডেশনে বাছলেন ৫জন খেলোয়াড়

ভারতীয় দলের টেস্ট দলের তারকা বোলার আর অশ্বিন সম্প্রতিই নিজের হোম টাউন চেন্নাইতে একটি ট্যালেন্ট হান্টের আয়োজন করেছিলেন। যার মধ্যে অশ্বিন ট্যালেন্ট হান্টে টপ ৫ খেলোয়াড়কে স্কলারশিপ প্রদান করেছেন। যা এক বছর পর্যন্ত দেওয়া হবে সেই সঙ্গে খেলোয়াড়দের প্রশিক্ষণকেও মাথায় রাখা হবে।

আর অশ্বিনকে আবারো করা হল ট্রোল, তো তার স্ত্রী দিলেন এই কড়া জবাব 3

সেই সময় অশ্বিন বলেন যে, “এই স্কলারশিপের মূল বিচার এই খেলোয়াড়দের এটা বলা যে আমরা তোমাদের জন্য রয়েছি। যদি তোমাদেরকে বুনিয়াদি কৌশল সেট থাকে আর শেখার আর কড়া মেহনত করা ইচ্ছে থাকে তো কোনো বাধাই তোমাদের রাস্তায় আসবে না”।

অশ্বিনকে মাঙ্কেডিংয়ের নামে করা ট্রোলে অশ্বিনের স্ত্রী দিলেন এই জবাব

যতই অশ্বিন প্রতিভাবান খেলোয়াড়দের জন্য এই ভাল কাজ করেছে কিন্তু তার সমর্থকরা তাকে জোস বাটলারের সঙ্গে হওয়া মাঙ্কেডিং বিতর্ককে টারগেট করে দারুণ ট্রোল করে দেন।

আর অশ্বিনকে আবারো করা হল ট্রোল, তো তার স্ত্রী দিলেন এই কড়া জবাব 4

তা দেখে আর অশ্বিনের স্ত্রী প্রীতি অশ্বিন নিজের স্বামীর পক্ষ নেন আর তিনি ট্রোলারদের কড়া জবাব দেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *