INDvsSA: হারের পর কুইন্টন ডি’কক জানালেন, তাদের তরুণ দলের কোথায় ভুল হয়েছে

ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলা হয়েছে মোহালির আইএস বিন্দ্রা স্টেডিয়ামে। বিরাট কোহলি এই ম্যাচে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছিল। এই ম্যাচ ৭ উইকেটে জিতে ভারত এই সিরিজে ১-০ লীড নিয়ে ফেলেছে।

হারের পর এই কথা বললেন কুইন্টন ডি’কক

INDvsSA: হারের পর কুইন্টন ডি’কক জানালেন, তাদের তরুণ দলের কোথায় ভুল হয়েছে 1

ম্যাচ হারের পর দক্ষিণ আফ্রিকার হয়ে প্রথমবার অধিনায়কত্ব করা কুইন্টন ডি’কক মানলেন যে ভারত তাদের দলের চেয়ে পরিস্থিতিতে ভালভাবে পড়তে পেরেছে আর তাদের তরুণ খেলোয়াড়রা এর ফলে চাপে পড়ে যান। ম্যাচের পর কুইন্টন ডি’কক বলেন,

“আমরা ভাল শুরু করেছিলাম, আর শেষ ওরা যথেষ্ট ভাল বোলিং করেছে আর ওরা পরিস্থিতিকে আমাদের চেয়ে ভালভাবে অনুধাবন করেছে। কিছু নতুন খেলোয়াড়দের উপর ভীষণই চাপ ছিল আর আমার মনে হয় যে ওরা এই বিশ্বস্তরীয় বিপক্ষ দলের বিরুদ্ধে যথেষ্ট ভাল খেলেছে”।

ভাল প্রদর্শনের আশা প্রকাশ করেছেন

INDvsSA: হারের পর কুইন্টন ডি’কক জানালেন, তাদের তরুণ দলের কোথায় ভুল হয়েছে 2

কুইন্টন ডি’কক আশা প্রকাশ করেছেন যে তার দল পরের ম্যাচে ব্যাট হাতে আজকের চেয়ে ভাল প্রদর্শন করবে। এর সঙ্গেই দলের সবচেয়ে অভিজ্ঞ বোলার কাগিসো রাবাদাও এই ম্যাচে বিশেষ কিছুই করতে পারেননি। তিনি কোনো উইকেটও পাননি। ডি’কক আগে নিজের বয়ানে বলেন,

“কাগিসো রাবাদা উইকেট নেওয়ার চেষ্টা করেছে আর দুর্ভাগ্যবশত বলে গতির সঙ্গে ব্যাটিং করা যাচ্ছিল। বলের গতিতে পরিবর্তন করা এই উইকেটে ভাল বিকল্প ছিল। আমি মাঠে আসার আর রান করার জন্য যথেষ্ট উৎসুক ছিলাম আর আশা করছি যে পরেরবার আমরা ব্যাটের সঙ্গে আজকের ম্যাচের চেয়ে ভাল করব”।

২২ সেপ্টেম্বর পরের ম্যাচ

INDvsSA: হারের পর কুইন্টন ডি’কক জানালেন, তাদের তরুণ দলের কোথায় ভুল হয়েছে 3

ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে টি-২০ সিরিজের শেষ ম্যাচ আগামী ২২ সেপ্টেম্বর ব্যাঙ্গালুরুতে খেলা হবে। ভারত সিরিজে ১-০ লীড নিয়ে ফেলেছে আর দক্ষিণ আফ্রিকার সিরিজে সমতা হাসিল করার জন্য এই ম্যাচ জেতা প্রয়োজন। এই সিরিজের পর দুই দলের মধ্যে ৩ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *