VIDEO: ব্যাটিংয়ের পাশপাশি ফিল্ডিংয়েও ডি’ককের চমক, হাওয়ায় লাফিয়ে অদ্ভুত ক্যাচ ধরে ভেঙ্কটেশকে দেখালেন প্যাভিলিয়নের রাস্তা

আইপিএল ২০২২ এর ৬৬তম ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের ওপেনার কুইন্টন ডি’কক কেকেআরের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করে অপরাজিত সেঞ্চুরির ইনিংস খেলেন। শুধু তাই নয় আজকের ম্যাচে কুইন্টন ডি’কক শুধু ব্যাটিং নয় বরং নিজের উইকেটকিপিংয়েও দুর্দান্ত প্রদর্শন করে দেখিয়েছেন। তিনি কেকেআরের ব্যাটিং চলাকালীন এমন একটা ক্যাচ নিয়েছেন যা দেখে সকলেই অবাক হয়ে যান।

ডি’কক নিলেন অবাক করে দেওয়ার মতো ক্যাচ

VIDEO: ব্যাটিংয়ের পাশপাশি ফিল্ডিংয়েও ডি’ককের চমক, হাওয়ায় লাফিয়ে অদ্ভুত ক্যাচ ধরে ভেঙ্কটেশকে দেখালেন প্যাভিলিয়নের রাস্তা 1

কেকেআরের বিরুদ্ধে আজকের ম্যাচে কুইন্টন ডি’কক দুর্দান্ত ফর্মে দেখিয়েছেন। এই ম্যাচে তিনি প্রথমে নিজের ব্যাটিংয়ের কামাল দেখান, এরপর তিনি উইকেটকিপিং করার সময় অসাধারণ ক্যাচ নিয়ে সকলকে অবাক করে দেন।

লখনউ সুপার জায়ান্টসের ২১০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে কেকেআরের ওপেনার ভেঙ্কটেশ আইয়ার কোনো রান না করেই প্যাভিলিয়নে ফেরত যান। তাকে আউট করতে লখনউ সুপার জায়ান্টসের উইকেটকিপার কুইন্টন ডি’ককেরই গুরুত্বপূর্ণ ভূমিকা থেকেছে। মহসিন খানের বলে কুইন্টন ডি’কক এক অসাধারণ ক্যাচ নিয়ে ভেঙ্কটেশ আইয়ারকে প্যাভিলিয়নের রাস্তা দেখান।

এইভাবে আইয়ারকে আউট করলেন

VIDEO: ব্যাটিংয়ের পাশপাশি ফিল্ডিংয়েও ডি’ককের চমক, হাওয়ায় লাফিয়ে অদ্ভুত ক্যাচ ধরে ভেঙ্কটেশকে দেখালেন প্যাভিলিয়নের রাস্তা 2

এই ঘটনা কেকেআরের ইনিংসের প্রথম ওভারের চতুর্থ বলে, যখন কেকেআরের ওপেনার ভেঙ্কটেশ আইয়ার ব্যাট করছিলেন। মহসিন খানের বল ভেঙ্কটেশ আইয়ারের ব্যাটের কোণে লেগে উইকেটকিপারের অনেকটাই দূর দিয়ে যাচ্ছিল, এক সেকেন্ডেরও কম সময়ে ডি’কক হাওয়ায় লাফিয়ে অসাধারণভাবে বল তালুবন্দী করে সমর্থকদের মন জয় করে নেন। তার এই অসাধারণ ক্যাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে।

প্রসঙ্গ্য এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করে লখনউ সুপার জায়ান্টস কুইন্টন ডি’ককের অপরাজিত সেঞ্চুরির সৌজন্যে কেকেআরের সামনে ২১১ রানের লক্ষ্য রাখে। জবাবে এই পাহাড় প্রমাণ লক্ষ্য তাড়া করে কলকাতার দল ২০৮ রানই করতে পারে আর এই ম্যাচ ২ রানে হেরে যায়।

Leave a comment

Your email address will not be published.