বিজয় শঙ্করকে আহত বলে বাদ দেওয়ায় বিরাটের উপর ক্ষুব্ধ মুরলী কার্তিক, বললেন...

ভারতীয় দল আর ইংল্যান্ডের মধ্যে বিশ্বকাপ ২০১৯ এর ৩৮তম ম্যাচ বার্মিংহ্যামের এজবাস্টনের ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচের টস ইংল্যাণ্ড দল জেতে আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে ইংল্যাণ্ড দল নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৩৮ রানের এক বিশাল স্কোর খাড়া করে।

বিজয় শঙ্কর খেলছেন না ম্যাচ

বিজয় শঙ্করকে আহত বলে বাদ দেওয়ায় বিরাটের উপর ক্ষুব্ধ মুরলী কার্তিক, বললেন... 1

আপনাদের জানিয়ে দিই এই ম্যাচে ভারতীয় দলের হয়ে বিজয় শঙ্কর খেলছেন না। তিনি পাকিস্তান, আফগানিস্তান আর ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় দলের হয়ে খেলেছিলেন। পাকিস্তানের বিরুদ্ধে বিজয় শঙ্কর অলরাউন্ডার পারফর্মেন্স করেছিলেন। প্রথমে ব্যাটিংয়ে অপরাজিত ১৫ রান করেন আর তারপর বোলিংয়েও ২ উইকেট নেন। আফগানিস্তান আর ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তিনি বিশেষ কিছুই করতে পারেননি। আফগানিস্তানের বিরুদ্ধে তিনি ৩০ রানের স্কোরে আউট হয়ে গিয়েছিলেন। অন্যদিকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ১৪ রানের স্কোরে আউট হয়েছিলেন। এই দুই ম্যাচেই বিরাট কোহলি তাকে দিয়ে বল করাননি।

বিরাট বলেছেন চোটের কারণে খেলছেন না ম্যাচ

বিজয় শঙ্করকে আহত বলে বাদ দেওয়ায় বিরাটের উপর ক্ষুব্ধ মুরলী কার্তিক, বললেন... 2

আপনাদের জানিয়ে দিই যে আজ টস চলাকালীন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বলেন যে চোটের কারণে বিজয় শঙ্কর এই ম্যাচে খেলছেন না। বিরাট জানিয়েছিলেন যে বিজয়ের পায়ের আঙুলে সমস্যা রয়েছে যে কারণে তিনি এই ম্যাচে খেলতে পারছেন না। ভারতীয় দল আজ বিজয় শঙ্করের জায়গায় দলের প্লেয়িং ইলেভেনে তরুণ ঋষভ পন্থকে সুযোগ দিয়েছে।

মুরলী কার্তিক তুলেছেন বিরাটের বয়ানে প্রশ্ন

বিজয় শঙ্করকে আহত বলে বাদ দেওয়ায় বিরাটের উপর ক্ষুব্ধ মুরলী কার্তিক, বললেন... 3

এর মধ্যেই ভারতীয় দলের প্রাক্তন স্পিনার মুরলী কার্তিক বিরাট কোহলির বিজয় শঙ্করের চোটের বয়ান নিয়ে প্রশ্ন তুলেছেন। মুরলী কার্তিক নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে বলেছেন,

“যদি বিজয় শঙ্করের পায়ের আঙুলে ব্যাথা থাকে আর এই কারণে তিনি না খেলেন তো তিনি দৌড় ড্রিংকস কেনো নিয়ে যাচ্ছেন, আর কোনো খেলোয়াড় এটা করছেন না কেন?”

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *