সমর্থকদের জন্য খুশির খবর, যুবরাজ সিংয়ের হল দলে প্রত্যাবর্তন

ভারতে ১৯ সেপ্টেম্বর থেকে ২০ অক্টোবর পর্যন্ত বিজয় হাজারে টুর্নামেন্ট খেলা হবে। প্রসঙ্গত এই টুর্নামেন্ট ওয়ানডে ফর্ম্যাটে খেলা হবে। এর মধ্যেই বিজয় হাজারে ট্রফি নিয়ে বেশ বড় খবর সামনে এসেছে। আসলে এই টুর্নামেন্টের জন্য পাঞ্জাব দলের ঘোষণা করা হয়েছে।

যুবরাজ পেলেন দলে জায়গা
সমর্থকদের জন্য খুশির খবর, যুবরাজ সিংয়ের হল দলে প্রত্যাবর্তন 1
জানিয়ে দিই, যুবরাজ সিংয়ের প্রশংসকদের জন্য ভীষণ খুশির খবর যে ভারতীয় দল থেকে বাদ পড়া সিক্সার কিং যুবরাজ সিংকে পাঞ্জাব দলে জায়গা দেওয়া হয়েছে। যুবরাজের নজর বিজয় হাজারে ট্রফিতে দুর্দান্ত প্রদর্শন করে ভারতীয় দলে প্রত্যাবর্তন করা দিকে থাকবে। যুবরাজ চাইবেন, যে তিনি ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ ২০১৯ এ খেলেন, এই জন্য তিনি বিজয় হাজারে ট্রফিতে ভারতীয় নির্বাচকদের প্রভাবিত করার প্রচেষ্টা করবেন।

হরভজন সিং পাননি দলে জায়গা
সমর্থকদের জন্য খুশির খবর, যুবরাজ সিংয়ের হল দলে প্রত্যাবর্তন 2
যেখান যুবরাজ সিংয়ের সমর্থকদের জন্য খুশির খবর আসছে সেখানে হরভজন সিংয়ের সমর্থকদের জন্য খারাপ খবরও রয়েছে। আসলে অফ ব্রেক স্পিনার হরভজন সিংকে পাঞ্জাবের বিজয় হাজারে ট্রফি দলে জায়গা দেওয়া হয় নি। তিনি ২০১৫ থেকে ভারতীয় দলের বাইরে রয়েছেন।

মনদীপ সিং সামলাবেন অধিনায়কত্ব
সমর্থকদের জন্য খুশির খবর, যুবরাজ সিংয়ের হল দলে প্রত্যাবর্তন 3
পাঞ্জাব দলের নেতৃত্ব বিজয় হাজারে ট্রফি ২০১৮য় তারকা ব্যাটসম্যান মনদীপ সিং সামলাবেন। অন্যদিকে দলের সহঅধিনায়ক হিসেবে তারকা অলরাউন্ডার গুরকিরাত সিং মানকে নির্বাচিত করা হয়েছে।

এই রকম হল বিজয় হাজারে ট্রফির জন্য পাঞ্জাব দল

মনদীপ সিং (সহঅধিনায়ক), গুরকিরাত সিং মান (সহঅধিনায়ক), মনন বোহরা, শুভমান গিল, যুবরাজ সিং, গীতাংশ খেড়া, শরদ লাম্বা, আনমোলপ্রীত সিং, শানবীর সিং, ময়ঙ্ক মারকান্ডে, সিদ্ধার্থ কৌল, মনপ্রীত গোনি, বারিন্দর সরন, অভিষেক শর্মা, অর্শদীপ সিং, অর্পিত পানু,

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *