খেলোয়াড়দের নিয়ে অভিনব উদ্যোগ নিল পাঞ্জাব কিংস, নজির তৈরি করল আইপিএলে 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) স্থগিতের পরে, পাঞ্জাব কিংস দলের সমস্ত ভারতীয় সদস্য নিরাপদে ঘরে ফিরেছেন। রবিবার ফ্র্যাঞ্চাইজি এ তথ্য জানিয়েছে। পাঞ্জাব কিংস টুইটারে এক বিবৃতিতে বলেছে, “আইপিএল ২০২১ স্থগিতের পরে, পাঞ্জাব কিংস দলের সমস্ত সদস্য নিরাপদ হাউসে ফিরেছেন, কিছু খেলোয়াড় তাদের দেশে ফিরে যাওয়ার আগে ভারতের বাইরে পৃথকীকরণের মধ্য দিয়ে যাচ্ছেন।”

ফ্র্যাঞ্চাইজি বলেছিল, “আমরা বিসিসিআই, অন্যান্য আইপিএল ফ্র্যাঞ্চাইজি এবং আমাদের বিমান সংস্থার গো এয়ারকে তাদের সমর্থনের জন্য ধন্যবাদ জানাতে চাই।” সামাজিক দূরত্ব এবং স্বাস্থ্যবিধি নিয়ম অনুসরণ করে এই ক্লাবটি তার ভক্তদের কাছে কোভিড ১৯ মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে মুখোশ পরার জন্য আবেদন করেছিল। তিনি বলেছিলেন, “আমরা সকলেই এতে ঐক্যবদ্ধ। সাবধান থাকো।”

He may take 3-4 seasons to become a reliable finisher': Styris wants Punjab  Kings batsman to follow Mumbai Indians star | Hindustan Times

জৈবিকভাবে নিরাপদ পরিবেশে কোভিড ১৯ সংক্রমণের বেশ কয়েকটি ঘটনা প্রকাশিত হওয়ার পর গত ৪ মে আইপিএল স্থগিত করা হয়েছিল। কোভিড ১৯ মহামারীর দ্বিতীয় তরঙ্গ দেশে বিপর্যয় সৃষ্টি করছে। গত কয়েকদিন থেকে প্রতিদিন প্রায় চার লক্ষেরও বেশি সংক্রমণের ঘটনা জানা গেছে এবং চার হাজারেরও বেশি মানুষ মারা যাচ্ছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *